ভাইরালভিডিও

সাংঘাতিক কান্ড! পাবলিক বাথরুম থেকে বেরোচ্ছে সিংহ, ভাইরাল ভয়ংকর কাণ্ডের ভিডিও

আজকাল সোশ্যাল মিডিয়াতে হাজারো ভাইরাল ভিডিওর (Viral Video) ছড়াছড়ি। কোথাও নিজেদের প্রতিভার ভিডিও তৈরী করে শেয়ার করতে ব্যস্ত কিছুজন। তবে হাজারো ভিডিওর ভিড়ে কিছু এমন ভিডিও থাকে যা দেখে রীতিমত চক্ষু চড়ক গাছ হবার জোগাড় হয়। কখনো ভয়ংকর কোনো বন্যপ্রাণীর লড়াই তো কখনো আবার অদ্ভুত কিছু কান্ডকারখানার দেখা মেলে এই সমস্ত ভিডিওতে। যদিও কিছু সময় ভিডিও দেখে আবার হাসতে হাসতে গড়াগড়ি খেতে হয়।

তবে কিছু ভিডিওতে অদ্ভুত সমস্ত কান্ড দেখতে পাওয়া যায়। এই যেমন কিছুদিন আগেই নিজের পরোয়া না করে দুরন্ত ট্রেনের সামনে থেকে একটি কুকুরের প্রাণ বাঁচিয়েছে। সেই ভিডিও শেয়ার হবার পরেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পরে। লক্ষাধিক মানুষ ভিডিওটি দেখেন ও ওই ব্যক্তির প্রশংসায় পঞ্চমুখ হন।

তবে সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেটি একেবারেই আলাদা। সাধারণত বন্য পশুদের বনেই দেখতে পাওয়া যায়। আর আমরা সকলেই জানি যে বনের রাজা তথা হিংস্র পশুদের  মধ্যে অন্যতম হল সিংহ। কিন্তু যদি লোকালয়ে ধরে পড়ে সিংহমামা! বা ধরুন রাস্তার ধরে পাবলিক টয়লেটে (Public Toilet) বাথরুম করতে যাবেন ভাবছেন, এমন সময় দেখলেন সেখান থেকে বেরিয়ে আসছে এক সিংহ (Lion)।

এমনটাই ঘটেছে কোনো এক ওয়াইল্ড লাইফ স্যাংচুয়ারিতে। ওয়াইল্ড লেন্স ইকো ফাউন্ডেশনের পক্ষে থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে জেন্টস টয়লেট থেকে বেরোতে দেখা যাচ্ছে সিংহ মামাকে। ভিডিওটি শেয়ার হবার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই ভিডিওটি দেখে অবাক হয়েছেন আবার কেউ কেউ মজা করেছেন ভিডিওটি দেখে।

প্রসঙ্গত, যেমনটা বোঝা যাচ্ছে এটি কোনো একটি ওয়াইল্ড লাইফ স্যাংচুয়ারির ভিডিও। সাধারণত ওয়াইল্ডলাইফ স্যাংচুয়ারিগুলিতে পর্যটকদের ভ্রমণের ব্যবস্থা থাকে। আর তাদের জন্যই মাঝে মধ্যে পাবলিক টয়লেট তৈরি করা হয়। হয়তো এমনই কোন একটি পাবলিক টয়লেটে ঢুকে পড়েছিলেন এই সিংহমামা।

Related Articles

Back to top button