গানবিনোদন

৮০ বছর বয়সে জোয়ান ছেলেদের সাথে আইটেম নেচে পর্দা কাঁপালেন লিলি চক্রবর্তী! ভিডিও দেখে অবাক নেটবাসী

বয়স প্রায় ৮০ ছুঁতে চলল, কিন্তু অভিনেত্রী লিলি চক্রবর্তী (lily Chakraborty) এর ধামাকাদার নাচ দেখে তা বুঝবে কার সাধ্যি? গত কয়েক দশক ধরেই একাধিক বাংলা ধারাবাহিক, ছবিতে দুর্দান্ত অভিনয় করে আসছেন এই বর্ষীয়ান অভিনেত্রী। তবে এবার আর তাঁর অভিনয় নয়, মিউজিক ভিডিয়োয় অভিনেত্রীর আইটেম নাচ দেখে চক্ষু চড়কগাছে নেটপাড়ার।

অভিনেতা জয়জিৎ মুখোপাধ্যায়ের বুদ্ধিতেই এই অসাধ্য সাধন হয়েছে। বাংলা সিনেমার জগতে এই প্রথম বার কোনোও ডগমগ যৌবনের সুন্দরী অভিনেত্রীকে না নিয়ে, বয়ষ্কা অভিনেত্রীকে দিয়ে আইটেম নাচানো হয়েছে। ‘লিলি ডোন্ট বি সিলি’ গানে নেচে আসর মাতিয়েছেন অভিনেত্রী।

জয়জিৎ বাদেও এই মিউজিক ভিডিওতে দেখা গেছে সুরকার-শিল্পী সমিধ মুখোপাধ্যায় এবং প্রযোজক এনা সাহাকেও। দিদির হাত ধরেই এই মিউজিক ভিডিওর মাধ্যমে টেলিপাড়ায় ডেবিউ করলেন এনা সাহার বোন সাক্ষী সাহা। বিপরীতে দেখা যাবে নবাগত ঋদ্ধিশ চৌধুরী-কে।

এই প্রসঙ্গে লিলি জানান, তিনি জানতেন একেবারে শেষ দিকে দেখা যাবে তাঁকে। এই আইটেম নম্বরে নাচার প্রস্তাব পেয়ে প্রথমে যে বেশ একটু চিন্তায় পড়েছিলেন তিনি, সেকথা অকপটে স্বীকার করলেন উত্তমকুমারের ‘দেওয়া নেওয়া’ ছবির এই সহ-অভিনেত্রী। সেটে গিয়েও প্রথমে একটু ঘাবড়ে গেছিলেন। লিলির কথায়, ‘তবে শেষপর্যন্ত নিজের মতো করে গানের তালে তালে একটু কাঁধ নাচিয়ে নিলাম। কীভাবে আমাকে কী করতে হবে, সে বিষয়ে কেউ নির্দেশ দেয়নি’।

আর জয়জিতের বক্তব্য এই গানের মূল আকর্ষণ তিনি করে তুলতে চেয়েছিলেন লিলিকেই। তাঁর দাবি, ‘লিলির নামে গান আর তা লিলি ছাড়া হয় না কি?’ তাঁর কথাতেই জানা গেল বিনা পারিশ্রমিকেই এই মিউজিক ভিডিওতে কাজ করেছেন বর্ষীয়ান অভিনেত্রী।

Related Articles

Back to top button