ভাইরালভিডিও

লিলিপুট বরের সাথে সাতপাকে ঘুরলেন ৫ ফুট লম্বা বউ! তুমুল ভাইরাল ভিডিও

Viral Video : কথায় আছে জন্ম মৃত্যু বিয়ে (Wedding) তিন বিধাতা নিয়ে। কে যে কার ভাগ্যে লেখা আছে তা বোঝা বড়ই দায়। আজকালকার দিনে এই বিয়ে হচ্ছে তো এই ডিভোর্স। বিবাহ বিচ্ছেদ বা ডিভোর্স (Divorce) যেন একটা নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। কিন্তু আজও কিছু কিছু সম্পর্কের বাঁধন দেখলে হতবাক হয়ে যেতে হয়। যেন সেসব সম্পর্ক হয় জন্মজন্মান্তরের।

সোশ্যাল মিডিয়ায় রোজই ভাইরাল হয় কত শত ভিডিও। একেকটা ভিডিও দেখলে যেমন হাসতে হাসতে পেট ফেটে যাওয়ার জোগাড় হয় তেমনই একেকটা ভিডিও দেখে তাজ্জব বনে যেতে হয়। সম্প্রতি নেট পাড়ায় তুমুল ভাইরাল এক ভিডিও দেখে মন ভরে গেছে নেটনাগরিকদের।

সম্প্রতি ফেসবুকে তুমুল ভাইরাল হয়েছে একটি বিয়ের ভিডিওর ক্লিপ, যেখানে দেখা যাচ্ছে একটি পাঁচ ফুটের কাছাকাছি লম্বা একটি মেয়ের সাথে বিয়ে করে সাতপাকে ঘুরছেন একজন লিলিপুট (Lilliput) যার উচ্চতা খুব বেশি হলে আড়াই থেকে তিন ফুট হবে। এই ভিডিও দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটজনতা।

কিন্তু কেউ কেউ এই ভিডিও দেখে বেজায় খুশিও হয়েছেন। ভালোবাসার যে সত্যিই কোনো বয়স, ধর্ম, সীমা হয়না, তা ফের প্রমাণ করল এই দম্পতি। ভিডিওতে দেখা যাচ্ছে, কনের পরনে একটি লাল বেনারসি, আর বরের পরনে শ্যুট ব্যুট। দুজনে হাত ধরে আগুনকে সাতপাকে ঘুরছেন। আর এই ভিডিওই বেশ মনে ধরেছে নেটিজেনদের।

Related Articles

Back to top button