বিনোদন

সুশান্তের প্রেমিকা রিয়া ছিলেন বাইকুল্লার জেলে! এবার সেখানেই বন্দী থাকবেন পর্ন ব্যবসায়ী রাজ কুন্দ্রা

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকে বলিউডের কেচ্ছা একেরপর এক সামনে এসেছে। ভিতরে চলে আসা স্বজনপোষণ, নোংরা কাদা ছোড়াছুড়ি, পারিশ্রমিক নিয়ে রাজনীতি সবই আর জানতে বাকি নেই কারোর। গত বছর এই সময়েই সারা দেশ উত্তাল হয়েছিল বলিউডের মাদক কান্ড নিয়ে। এই বিশাল চক্রে নাম জড়িয়েছিল সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) সহ বলিউডের তাবড় তাবড় তারকাদের।

এবার গত কয়েকদিন ধরেই পেজ থ্রির পাতা সরগরম শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রার (Raj kundra) পর্ন ব্যাবসা (Porn) নিয়ে। এই অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিশ গ্রেফতার করে শিল্পা পতিকে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্ন বানিয়ে বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেন।

Raj Kundra Shilpa Shetty

এদিন, মুম্বই পুলিশ কমিশনার একটি বিবৃতি প্রকাশ করে জানান, ‘ অশ্লীল ছবি তৈরি করে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিত রাজ। এই অভিযোগের ভিত্তিতেই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা গ্রেফতার করে রাজকে। গোটা ঘটনার নেপথ্যে মূল ষড়যন্ত্রকারী মনে করা হচ্ছে রাজ কুন্দ্রাকে। ওঁর বিরুদ্ধে আমাদের হাতে পর্যাপ্ত তথ্যপ্রমাণ রয়েছে।’

Raj Kundra with bollywood actresses

মাদক কান্ডে গ্রেফতার হয়ে রিয়া চক্রবর্তীকে পাঠানো হয়েছিল বাইকুল্লার জেলে। এবার ভাগ্যের ফেরে সেখানেই নিয়ে গিয়ে ফেলল রাজ কুন্দ্রাকে। সোমবার রাতে রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পর আপাতত জেলেই রাখা হয়েছে। বাইকুল্লার জেলে আগামী ২৩ শে আগস্ট পর্যন্ত থাকবেন, এমনটাই জানা যাচ্ছে।

এদিন জেলের সামনে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছিলেন রাজ। ভিডিও তে দেখা যাচ্ছে রাজ কালো রঙের একটি টি শার্ট পরে রয়েছেন, মুখে মাস্ক এবং তাকে মেডিকেল টেস্টের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। সঙ্গে ছিল তার বিজনেস পার্টনার রায়ান। রাজ কুন্দ্রার গ্রেফতারির পর বলিউডের অনেক অভিনেত্রীরাই একে একে মুখ খুলেছেন তার বিরুদ্ধে। এদিকে শিল্পা শেট্টির নতুন ছবি ‘হাঙ্গামা ২’ মুক্তির অপেক্ষায়, কিন্তু হঠাৎ এই ঝড়ে বিপর্যস্ত তার জীবনও।

Related Articles

Back to top button