বিনোদনসিরিয়াল

কঠিন দারিদ্র্যে কাটতো জীবন! নিজের খরচ জোগাতে ফটোগ্রাফি করতেন মহাভারতের অর্জুন ওরফে শাহির শেখ

একসময়ের জনপ্রিয় ধারাবাহিক ছিল মহাভারত। আট থেকে আশি সকলেই নিয়ম করে ভীড় জমাতো মহাভারত শুরু হলেই। ধারাবাহিক শেষ হয়েছে বেশ কয়েক বছর কেটে গিয়েছে। কিন্তু আজও দর্শক মনে মহাভারতের (Mahabharat) অর্জুন অবতারে শাহির শেখ (shaheer seikh) অনেকটা জায়গা জুড়ে রয়েছেন। অর্জুনের চরিত্রে তার দুর্দান্ত অভিনয় এত সহজে ভোলা সত্যিই সম্ভব নয়। তাই দর্শকদের পছন্দের চরিত্র অর্জুনের ব্যক্তিগত জীবন সম্পর্কেও তাদের আগ্রহের শেষ নেই।

২০২০ সালে রুচিকা কাপুরের সাথে গাঁটছড়া বেঁধেছিলেন শাহির। আর দিন কয়েক আগেই বাবাও হন অভিনেতা, তারকা দম্পতির কোল জুড়ে আসে ফুটফুটে কন্যা সন্তান। শীঘ্রই ‘পবিত্র রিস্তা ২’ ধারাবাহিকে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডের সঙ্গে মানব চরিত্রে দেখা মিলবে তার। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে জি৫-এ স্ট্রিমিং হবে এই শো।

shaheer seikh mahabharat arjun

এই মুহুর্তে নিজের কেরিয়ারের সাফল্যের চূড়ায় বসে রয়েছে শাহির। কিন্তু অভিনেতার জীবনের শুরুটা মোটেই এমন ছিলনা। সাধারণ মধ্যবিত্ত পরিবারের মতো তাদের সংসারেও ছিল বেজায় টানাটানি, অর্থাভাব। একবার এক সাক্ষাৎকারে, প্রথম দিকে নিজের আর্থিক দুরাবস্থার কথা ব্যখ্যা করেছিলেন শাহির।

shaheer seikh mahabharat arjun ruchika

অভিনেতা জানান, ২০১২ সালে ‘নভ্যা… নয়ে দুলহন নয়ে সাওয়াল’ শেষ হওয়ার পর আর্থিক সংকট দেখা দিয়েছিল অভিনেতার জীবনে। মহাভারতে অর্জুন চরিত্রে ডাক পাওয়ার আগে দিন কয়েক ফটোগ্রাফি করেও নিজের খরচ জোগাতে হয়েছিল তাকে। সেই সম্পর্কে বলতে গিয়ে তিনি জানিয়েছিলেন, ‘অবশ্যই নভ্যা এবং মহাভারতের মধ্যে বড় গ্যাপ ছিল। সেই সময় আমি ফটোগ্রাফিও করেছি। ফটোগ্রাফির পেশায় নিজেকে নিযুক্ত করেছিলাম’।

shaheer seikh mahabharat arjun

তিনি জানান, বন্ধুদের পোর্টফোলিও করে পয়সা উপার্জন করতেন শাহির। প্রোজেক্ট পেতে সেই সময় বেশ দেরি হওয়ায় গোটা একটা বছর কেবল অডিশান দিয়ে গিয়েছেন অভিনেতা। বর্তমানে সদ্যজাতর সঙ্গেই বেশি সময় কাটাচ্ছেন অভিনেতা।

Related Articles

Back to top button