বিনোদন

নেশায় বিপর্যস্ত জীবন! আরিয়ান খানকে ভালো পথে ফেরাবেন বিখ্যাত লাইফ কোচ আরফিন খান

গত মাসের শুরুতেই অর্থাৎ ২ অক্টোবর মুম্বাই থেকে গোয়া গামী কার্ডেলিয়া শিপে হাই প্রোফাইল রেভ পার্টি চলছিল। সেই ক্রুজশিপ পার্টিতেই বেআইনিভাবে মাদক সেবনের অভিযোগ ওঠে শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খানের (Aaryan Khan) বিরুদ্ধে। রাতারাতি এনসিবির হাতে গ্রেফতার হন শাহরুখ পুত্র। এই খবর প্রকাশ্যে আসতেই তোলপাড় হয়ে যায় গোটা দেশ।

আরিয়ানের গ্রেফতারির পর নিম্ন আদালতে বারবার তাঁর জামিনের আবেদন খারিজ হয়ে যায়। এক্ষেত্রে এনসিবির পক্ষ থেকে আইনজীবীর দাবি ছিল, জামিন পেলে প্রভাব খাটিয়ে তদন্তের গুরুত্বপূর্ণ প্রমাণ নষ্ট করতে পারেন আরিয়ান। বারবার জামিনের আবেদন খারিজ হয়ে যাওয়ায় বম্বে হাইকোর্টে আবেদন জানান আরিয়ান খানের আইনজীবীরা। এরপর গত ২৮ অক্টোবর আরিয়ানের জামিন মঞ্জুর করা হলেও আইনের গেরোয় ৩০ তারিখ বাড়ি ফেরেন মন্নতের রাজপুত্র।

Aryan Khan (1)

নেশায় যে সাধারণ জীবন অনেক খানিই বিপর্যস্ত হয় তা আর বলার অপেক্ষা রাখেনা।। শাহরুখ আরিয়ান ছাড়া পাওয়ার পর থেকেই তার দেখভালের সমস্ত দায়িত্ব খুব সচেতন মানুষের উপর ছেড়েছেন। শোনা যাচ্ছে, এবার শাহরুখ পুত্র আরিয়ানকে ভালো পথে ফেরাবেন বলিউডের বিখ্যাত লাইফ কোচ আরফিন খান।

আরফিন খান যখন অভিনেতা হৃতিক রোশনের সাথে কাজ শুরু করেন তখন স্পটলাইটে আসেন । জানা গেছে, সুজানের সঙ্গে বিচ্ছেদের সময় হৃতিক তার সঙ্গে যোগাযোগ করেছিলেন।

Related Articles

Back to top button