বিনোদনসিরিয়াল

‘আজকাল হাতিও মানুষ খায়’! ‘গুড্ডি’ সিরিয়ালের জেরে চরম ট্রোলড, অবশেষে মুখ খুললেন লীনা গাঙ্গুলী

ইদানিং স্টার জলসা অন্যতম চর্চিত একটি ধারাবাহিক হয়ে উঠেছে ‘গুড্ডি’ (Guddi)। প্রথম দিকে নারীর ক্ষমতায়নের মত বিষয় নিয়ে ধারাবাহিক শুরু হলো ধীরে ধীরে পরকীয়ায হয়ে উঠেছে এই সিরিয়ালের মূল বিষয়বস্তু। সিরিয়ালের নায়ক অনুজের (Anuj) সাথে দুই নায়িকা গুড্ডি আর শিরিনের (Shirin)পরকীয়া (Extra Maritial Affair) দেখতে দেখতে দর্শকদের একাংশ ইতিমধ্যেই অনুজ সহ দর্শকদের কটাক্ষের মুখে পড়েছেন লেখিকা লীনা গাঙ্গুলীও (Leena Ganguly)।

প্রসঙ্গত এখনকারদিনে যে কোনো সিরিয়াল মানেই টিআরপি-র খেলা। এই টিআরপিতে এগিয়ে থাকা লড়াইয়ে মাঝেমধ্যেই ধারাবাহিকে বিভিন্ন ধরণের আজগুবি সব গল্প দেখানো হয়। এমনিতে সিরিয়ালে বেশি টিআরপির জন্য গল্পের গরু গাছে উঠতে দেখা যায় হামেশাই। ব্যতিক্রম নয় এই গুড্ডিও। সম্প্রতি এই সিরিয়ালের একটি সংলাপ (Dailouge) নিয়ে সোশ্যাল মিডিয়ায় (Social Media) শুরু হয়েছিল ব্যাপক ট্রোলিং (Trolling)।

Guddi and Anuj

আসলে কিছুদিন আগেই সিরিয়ালের নায়ক অনুজের মুখে শোনা গিয়েছে একটি সংলাপ। যার মর্মার্থ ‘হাতি মানুষ খায়’। হাতি যে মানুষও খায় লীনা গাঙ্গুলী সিরিয়ালে প্রথম তা দেখে হাসি চাপতে পারেননি  দর্শকরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সিরিয়ালের সেই দৃশ্যতে দেখা গিয়েছে অনুজ গুড্ডিকে বলছে ‘তা যদি আজকে সত্যিই হাতির পেটে যেতে তাহলে কি হতো’? উত্তরে গুড্ডি বলে কি আবার হতো? ওরাও পেট ভরে কিছু খেতে পেত। ওরা তো কিছু খাবার জন্যই জঙ্গলের বাইরে আসে’।

এই দৃশ্যের সাথেই জুড়ে দেওয়া হয় নানান মজার প্রতিক্রিয়া। যা মিমের আকারে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। শ্রেয়সী মন্ডল নাম জৈনক একজন নেটিজেন ভিডিওটি শেয়ার করে লিখেছিলেন ‘হাতিও আজকাল মানুষ খাচ্ছে। কতকিছু আর শিখব’। তৃণভোজী প্রাণীর মানুষ খাওয়ার গাঁজাখুরি সংলাপ  শুনে কমেন্ট সেকশনে নেটিজেনদের কটাক্ষ ‘তাহলে জানা গেল হাতিও আজকাল মানুষ খায়। যাইহোক এই সিরিয়াল না থাকলে আমরা জানতামই না। ভাগ্যিসে সিরিয়ালটা এসেছিল আমাদের এই পৃথিবীতে।  না হলে আমরা আজও জানতেই পারতাম না। শত কোটি প্রণাম যিনি এই সিরিয়ালটা বানিয়েছেন’।

এবার নেটিজেনদের সমস্ত কটাক্ষের জবাবে মুখ খুললেন খোদ লেখিকা লীনা গাঙ্গুলী। সম্প্রতি এইসময় ডিজিটালকে লেখিকা জানিয়েছেন, ‘কোনও ডায়ালগের মাঝখান থেকে তুলে সেটা নিয়ে মিম তৈরি করলে কী আর বলব? গোটা দৃশ্য না দেখেই ট্রোল করা হচ্ছে।’ তবে এই প্রথম নয়  সিরিয়ালের জন্য ইতিপূর্বে বহুবার দর্শকদের কটাক্ষের মুখে পড়েছেন লেখিকা।

Related Articles

Back to top button