খবরবিনোদনসিনেমা

‘সলমন খানকে যোধপুরেই মারব’! প্রকাশ্যে হুমকি কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা (Sidhu Moose Wala) হত্যার পর থেকেই বিগত বেশ কিছুদিন ধরেই শিরোনামে রয়েছেন গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi)। এবার বলিউডের ভাইজান সালমান খানকে (Salman Khan) প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে নতুন করে শিরোনামে এলেন এই গ্যাংস্টার। প্রকাশ্যে এসেছে লরেন্স বিষ্ণোইয়ের একটি হুমকি ভিডিও।

তবে জানা যাচ্ছে পুরনো এই ভিডিওটি আসলে ২০১৮ সালের। এক সংবাদমাধ্যমে প্রকাশ্যে এসেছে সেই ভিডিও। পুলিশের হাতে ধরা পড়ার পর এই কুখ্যাত গ্যাংস্টার কে আদালতে তোলার সময়ে সে অন ক্যামেরাই সংবাদ মাধ‍্যমের সামনে দাঁড়িয়ে বলেছিল, “আমরা যখন করবো জানতেই পারবেন। সলমন খানকে যোধপুরেই মারব। এখনও তো আমি কিছু করিইনি। বিনা কারণে আটক করছে।”

জানা যায় লরেন্স বিষ্ণোইয়ের ডানহাত সম্পাত নেহরা অভিনেতার বাড়ির আশেপাশে রেকি পর্যন্ত করেছিলেন। কিন্তু শেষমেষ সে পুলিসের হাতে ধরা পড়ে। তবে সম্প্রতি পাঞ্জাবি গায়কের হত্যার দায়ে স্বীকার করে নিয়েছে এই শার্পশ্যুটার। জানা যাচ্ছে তারপর থেকেই নাকি বাড়িয়ে দেওয়া হয়েছে সলমনের খানের নিরাপত্তা।

পুলিসের তরফ থেকে অভিনেতার নিরাপত্তা সুনিশ্চিত করতে নেওয়া হয়েছে বিশেষ ব‍্যবস্থা। রাজস্থানে একের পর এক হত্যাকাণ্ড থেকে বলিউডের চুলবুল পান্ডে কে সুরক্ষিত রাখতে বাড়ানো হয়েছে অভিনেতার নিরাপত্তা। জানা যাচ্ছে এই কারণেই সলমন খানের অ্যাপার্টমেন্টের বাইরে সর্বক্ষণ পুলিস মোতায়েন থাকবে।

কিন্তু আচমকা সালমান খানের প্রতিই এত রাগ কীসের!প্রসঙ্গত কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় বহুদিন আগেই নাম জড়িয়েছে সালমান খানের। আর এই কৃষ্ণসার হরিণকে অত্যন্ত পবিত্র মনে করেন বিষ্ণোই। তাই ওই মামলার কারণে শুরু থেকেই এই গ্যাংস্টারের নিশানায় রয়েছেন অভিনেতা। গত বছরের মাঝামাঝি সময়ে পুলিসের জালে ধরা পড়ার পরেই পুলিশের জেরায় মুখে সে স্বীকার করে নিয়েছিল সলমন খানকে খুন করার পরিকল্পনা ছিল তার।

Related Articles

Back to top button