ভাইরালভিডিও

চুরি বিদ্যায় Phd! অভিনব কায়দায় বোকা বানিয়ে স্কুটি নিয়ে পালাল চোর, ভাইরাল CCTV ক্যামেরার ভিডিও

কথায় আছে সাবধানতার মার নেই! নজর সরানো মাত্রই দুর্ঘটনা ঘটে যেতে পারে। এর সবচাইতে ভালো উদাহরণ বলতে গেলে হামেশাই রাস্তা ঘটে গাড়ি চুরির ঘটনা সামনে আসে। কেউ কোনো কাজে গিয়ে গাড়ি রেখে কাজ মিটিয়ে এসে দেখে গাড়ি নেই তো কারোর বাড়ি থেকেই গায়েব হয়ে যায় আস্ত গাড়ি। বিশেষত শীতকাল তো আবার চোরেদের পোয়া বারো সাড়ে তেরো। সম্প্রতি এমনই এক গাড়ি চুরির ঘটনা সামনে এসেছে। যার ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাবে ভাইরাল (Viral Video) হয়ে পড়েছে।

চুরির ঘটনাটি রাস্তার ধারে থাকা এক CCTV ক্যামেরায় ধরা পড়েছে। যেটা দেখলে আপনিও চিন্তায় পরে যেতে পারেন। কিভাবে মানুষের বোকামোর সুযোগ নিয়ে আজকালকার স্মার্ট চোরেরা মুহূর্তের মধ্যেই গাড়ি চুরি করে চম্পট দিতে পারে। এর জন্য তালা ভাঙা বা লুকিয়ে চুরির প্রয়োজন পর্যন্ত পরে না। দিনের বেলায় আপনার সামনে দিয়েই হয়ে যাবে চুরি।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তার ধরে একটি স্কুটি দাঁড়িয়ে থাকতে দেখে নজর পড়েছে চোরের। কাছে গিয়ে দেখে স্কুটিতে চাবি দেওয়া আছে। তারপরেই মাথায় বুদ্ধি খাটায় চোর বাবাজি। স্কুটির সাইলেন্সারের মধ্যে পকেট থেকে রুমাল বের করে গুঁজে দেয়। যাতে স্কুটি স্টার্ট দিলেও চালু না হয়।

এরপর সেখান থেকে সরে পরে চোর। তার কিছুক্ষণ পর স্কুটির মালকিন হাজির হয়। কিন্তু সাইলেন্সারের মুখে রুমাল গুঁজে দেওয়ায় স্টার্ট দিতে গিয়ে সমস্যা হয়। কেন স্টার্ট হচ্ছে না স্কুটি কিছু বুঝে ওঠার আগেই সেখানে পথচলতি মানুষ হিসাবে হাজির হয় ওই চোর। এসে প্রস্তাব দিয়েছে গাড়ি স্টার্ট দিতে সাহায্য করার। মহিলা রাজি হতেই গাড়ি চেকিংয়ের ভান করতে থাকে প্রথমে।

 

View this post on Instagram

 

A post shared by BE IDIOTIC ❤️ (@be_idiotic)

এরপর মহিলা একটু অন্যমনস্ক হতেই সাইলেন্সারের মুখ থেকে রুমাল খুলে ফেলে দেয়। আর তারপরেই স্কুটি স্টার্ট দিয়ে সেখান থেকে চম্পট দেয়। সুতরাং বুঝতেই পারছেন সাবধানের মার নেই! একটু বেখেয়াল হয়েছেন কি সেই সুযোগই হয়ে যেতে পারে বড়সড় কোনো ক্ষতি। স্কুটি চুরির এই ঘটনাটি বর্তমানে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। অনেকেই নিজেদের সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি শেয়ারও করেছেন যাতে এটা দেখে একই ধরণের দুর্ঘটনা থেকে বাঁচতে পারেন বাকিরা।

Related Articles

Back to top button