বিনোদনসিরিয়াল

ঐন্দ্রিলা নেই! মেয়ের স্মৃতি আঁকড়ে বাঁচার মাঝে ক্যান্সার আক্রান্ত অভিনেত্রীর মা

প্রায় দুমাস আগেই গত বছরের ২২নভেম্বর সবাইকে কাঁদিয়ে চিরঘুমের দেশে পাড়ি দিয়েছেন ‘জিয়নকাঠি’ অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। এই কয়েকদিনে সময় এগিয়ে চললেও জীবনটাই যেন থেমে গিয়েছে অভিনেত্রীর মা শিখা শর্মার (Shikha Sharma)। অকালেই মেয়ের মরা মুখ দেখতে হয়েছে তাঁকে। এই যন্ত্রণা প্রতি মুহূর্তে সঙ্গে নিয়ে বইতে হচ্ছে তাঁকে।

মেয়েকে হারানোর শোকের মধ্যেই আরও এক মন খারাপের খবর দিলেন তিনি। জানা যাচ্ছে মেয়ের মতোই তাঁর শরীরেও আরও একবার ফিরে এসেছে মারণ রোগ ক্যান্সার (Cancer)। খবরের সত্যতা স্বীকার করে নিয়েই সংবাদমাধ্যমে শিখাদেবী জানিয়েছেন ‘ঠিক কথাই, আমি আবার ক্যান্সার আক্রান্ত! ব্লাডারে ক্যান্সার ধরা পড়েছে, কেমো চলছে। ১৩ জানুয়ারি অপারেশন হবে’।

Tollywood Actress,টলিউড অভিনেত্রী,Aindrila Sharma,ঐন্দ্রিলা শর্মা,Shikha Devi,শিখা দেবী,Cancer,ক্যান্সার,Aindrila's Mother,ঐন্দ্রিলার মা

জানা যাচ্ছে ইতিমধ্যে দুবার কেমোথেরাপি হয়েছে ঐন্দ্রিলার মায়ের শরীরে। গত পয়লা নভেম্বর ঐন্দ্রিলার ব্রেন স্ট্রোক হওয়ার আগেই নাকি তাঁর মায়ের ক্যান্সার ফিরে আসার বিষয়টি সামনে এসেছিল। সেসময় মায়ের অসুস্থতা নিয়ে বেশ উদ্বিগ্ন ছিলেন ঐন্দ্রিলা নিজেও। এ প্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে শিখা দেবী জানান, ‘ও নিজে দিল্লিতে গিয়ে চিকিৎসকের সঙ্গে কথা বলেছিল। অস্ত্রোপচারের সব ব্যবস্থা করছিল।’

তবে মেয়ে চলে যাওয়ার পর থেকে এখন একেবারেই ভালো নেই শিখা দেবী। ঐন্দ্রিলার কথা বলতে গেলেও এখন গলা বুজে আসে তাঁর মায়ের। এদিন তাই কোনরকমে নিজেকে সামলে নিয়ে বলেন ‘যেদিন ও চলে গেল, তার পরদিন থেকেই আমি বিছানা ছেড়ে উঠতে পারছিলাম না।’ এখন মেয়ের স্মৃতি আঁকড়েই কাটছে অভিনেত্রীর মায়ের।

Aindrila Sharma with Her Mother Sikhar Sharma

মেয়ে চলে যাওয়ার পর থেকে ভেঙে গিয়েছে শরীর। এখন জীবনের প্রতি তাঁর এতটাই বিতৃষ্ণা এসে গিয়েছে যে এদিন সংবাদমাধ্যমে অভিনেত্রীর মা বলেই ফেলেন ‘সত্যি বলতে কী আর নিজেদের জন্য চিন্তা হয় না। মেয়েটাই রইল না!’ মেয়ের মৃত্যুর পর দিল্লি গিয়ে চিকিৎসা করাতে চান না তিনি। তাই জানা যাচ্ছে চলতি মাসে অর্থাৎ আগামী ১৩ই জানুয়ারি কলকাতার টাটা মেডিক্যাল সেন্টারে ক্যান্সারের অপারেশন হতে চলেছে শিখা দেবীর।

Related Articles

Back to top button