গানবিনোদনভাইরালভিডিও

রানু মন্ডলকে টেক্কা দিতে হাজির গৃহবধূ! সুরসম্রাজ্ঞী লতাজির গান গেয়ে ভাইরাল মহিলা, রইল ভিডিও

নতুন বছরের শুরুতেই একের পর এক নক্ষত্র পতনে শোকের ছায়া নেমে এসেছে দেশের সঙ্গীত জগতে। কিংবদন্তি শিল্পীদের প্রয়াণে অনুরাগীদের মনের মধ্যে যে শূন্যস্থান তৈরি হয়েছে তা এককথায় অপূরণীয়। বিশেষ করে ভারতের সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) মৃত্যুতে এক বিরাট শূন্যস্থান তৈরি হয়েছে ভারতের বিনোদন জগতে। বলা হয় স্বয়ং দেবী সরস্বতীর বাস লতাজীর কন্ঠে। তাই লতাজী তাঁর ভক্তদের কাছে দেবী সরস্বতীর সমান।

এই কারণেই শিল্পীর তুলনা নিজেই, পৃথিবীতে এই ভারতীয় নাইটেঙ্গেলের বিকল্প যে আর কেউ কোনদিন হতে পারবেন না একথা একপ্রকার নিশ্চিত। নিজের দীর্ঘ মিউজিক্যাল জার্নিতে একের পর এক দারুন সব হিট গান উপহার দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন লতাজী। যা আজও মন ছুঁয়ে যায় অসংখ্য শ্রোতা ভক্তদের। কথায় আছে ‘শিল্পীর মৃত্যু নেই’ একথাকে সত্যি করেই যুগের পর যুগ ধরে নিজের গানের মধ্যে দিয়েই জীবিত থেকে যাবেন আমাদের সকলের প্রিয় লতাজী।

Ranu Mondal

প্রসঙ্গত আমাদের আজকের জীবনে সোশ্যাল মিডিয়ার (Social Media) গ্রহণযোগ্যতার কথা অস্বীকার করতে পারবেন না কেউই। আর এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই আজকের দিনে অত্যন্ত পরিচিত একটি শব্দ হল ভাইরাল। খারাপ ভালো যে কোনো বিষয়ই এই সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হয়ে যায় নিমেষে। তেমনই বছর দুয়েক আগে রানাঘাট স্টেশনে লতা মঙ্গেশকরের গান গেয়ে রাতারাতি সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠেছিলেন রানু মন্ডল (Ranu Mondal)।

সময়ের তার জনপ্রিয়তা কমেনি, বরং দিনে দিনে বেড়েই চলেছে। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে মাঝে মধ্যেই আমাদের সামনে চলে আসে নানান অনামি শিল্পীদের অসামান্য সব প্রতিভা। সম্প্রতি একটি পেজে ভাইরাল হয়েছে এমনই এক অনামী শিল্পীর গান। হঠাৎই ভাইরাল হয়ে পড়া ওই ভিডিওতে অত্যন্ত সাধারণ একজন মহিলার গলায় শোনা যাচ্ছে লতাজীর কালজয়ী গান ‘সত্যম শিবম সুন্দরম’ (Satyam Shivam Sundaram) ।

ভিডিওতে দেখা যাচ্ছে ওই মহিলার পরনে রয়েছে মলিন শাড়ি, মাথার চুলেও পাক ধরেছে সামান্য। দেখতে অত্যন্ত সাধারণ হলেও এই মহিলার গলা সত্যিই এককথায় অনবদ্য। তাই নেটিজেনদের একটা বড় অংশের কাছেই ‘লতাকন্ঠী’ বলে আখ্যায়িত হয়েছেন এই অনামী শিল্পী। ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছোট ঘরের মধ্যে হাতে মাইক নিয়ে অত্যন্ত নিষ্ঠার সাথেই এই জনপ্রিয় গান গেয়ে চলেছেন ওই মহিলা।

Related Articles

Back to top button