ওয়েব সিরিজছবিবিনোদনসিনেমা

উষ্ণ রোম্যান্স থেকে টানটান উত্তেজনা কী নেই! সদ্য রিলিজ হওয়া এই ৬ ছবি ও সিরিজ না দেখলে চরম মিস

সারা সপ্তাহ জুড়ে কাজ করার পর রবিবারটা শুধুমাত্রই যেন আরামের জন্য। ছুটির এই দিনে অনেকে অনেক রকম প্ল্যানিং আগে থেকেই করে রাখেন। আবার অনেকের ক্ষেত্রে কাজের চাপে কিছু প্ল্যান করার আগেই রবিবার চলে আসে! যদি আপনিও এমন একজন হন, তাহলে এই প্রতিবেদনটি একেবারে আপনার জন্যই। আজকের এই প্রতিবেদনে চলতি সপ্তাহে মুক্তি পাওয়া সেরা ৬ সিরিজ ও সিনেমার (Series and movies) নাম দেওয়া হল। বাড়িতে বসে কিন্তু দেখেই ফেলতে পারেন সেগুলি।

ক্রিমিনাল জাস্টিসঃ অধুরা সচ (Criminal Justice: Adhura Sach)- চলে এসেছে ‘ক্রিমিনাল জাস্টিস’এর নতুন সিজন। প্রত্যেক শুক্রবার একটি করে এপিসোড রিলিজ হচ্ছে। আগের দুই সিজনের মতোই এটিতেও রয়েছে একেবারে ভরপুর সাসপেন্স। পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গেই এই সিরিজে অভিনয় করেছেন টলি সুন্দরী স্বস্তিকা মুখোপাধ্যায়, পূরব কোহলিদের মতো শিল্পীরা। ডিজনি প্লাস হটস্টারে দেখতে পারবেন এই জনপ্রিয় সিরিজ।

Criminal Justice Adhura Sach

দহন (Dahan)- থ্রিলার যদি আপনার পছন্দের ঘরানা হয়, তাহলে ‘দহন’ দেখতেই পারেন। গত ১৬ সেপ্টেম্বর ডিজনি প্লাস হটস্টারেই রিলিজ করেছে এই সিরিজ। মুখ্য চরিত্রে রয়েছেন বলিউডের নামী অভিনেত্রী টিসকা চোপড়া। এছারাও রাজেশ তাইলাং, সৌরভ শুক্লা, মুকেশ তিওয়ারির মতো নামী শিল্পীরাও রয়েছেন ‘দহন’এ।

Dahan series

কলেজ রোম্যান্স ৩ (College Romance 3)- থ্রিলার, অপরাধ জগতের ঘরানা থেকে বেরিয়ে যদি একটু রোম্যান্টিক, মিষ্টি কিছু দেখতে চান তাহলে বসে পড়তে পারেন ‘কলেজ রোম্যান্স ৩’ নিয়ে। মুখ্য চরিত্রে রয়েছেন অপূর্বা অরোরা, গগন অরোরারা। গত ১৬ সেপ্টেম্বর সোনি লাইভ রিলিজ করেছে এই সিরিজ।

College Romance

সীতা রামন (Sita Raman)- রোম্যান্টিক-ট্র্যাজেডি ঘরানার এই সিনেমা বক্স অফিসে ভালো সফল হয়েছিল। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দুলকির সলমন, ম্রুণাল ঠাকুর এবং রশ্মিকা মান্দানা। এবার সেই ‘সীতা রামন’ই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। সেখানেও দর্শকদের বেশ ভালোলেগেছে ছবিটি।

Sita Raman movie

শিক্ষা মন্ডল (Shiksha Mandal)– ভারতীয় শিক্ষা ব্যবস্থায় যে দুর্নীতি রয়েছে, সেটিই তুলে ধরা হয়েছে এই সিনেমায়। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন গুলশন দেভাইয়া, পবনরাজ মলহোত্রা, গওহর খানেরা। গত ১৫ সেপ্টেম্বর রিলিজ করেছে এই সিনেমা। বাড়ি বসে এমএক্স প্লেয়ারে একেবারে বিনা মূল্যে দেখে নিতে পারেন এই ছবি।

Shiksha Mandal movie

যোগী (Jogi)- ১৯৮৪ সালে দিল্লির সাম্প্রদায়িক সংঘাতের গল্পই দেখানো হয়েছে এই সিনেমায়। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন নামী অভিনেতা এবং গায়ক দিলজিত দোসাঞ্জ।

Jogi Movie

আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবি রিলিজ করেছেন গত ১৬ সেপ্টেম্বর। নেটফ্লিক্সে রিলিজ হওয়া সিনেমায় দিলিজিত ছাড়াও অভিনয় করেছেন কুমুদ মিশ্র, হিতেন তেজওয়ানি, মহম্মদ জিশান আয়ুবরা।

Related Articles

Back to top button