বিনোদনভিডিওসিরিয়াল

একবছর হওয়ার আগেই মুখ ফিরিয়েছেন দর্শক! শেষ হচ্ছে বরণ, শুটিংয়ের শেষ দিনে কেঁদে ভাসালেন তিথি

বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় মাধ্যম হল সিরিয়াল। দিনে দিনে বেড়ে চলেছে বাংলা সিরিয়ালের চাহিদাও। সেইসাথে চ্যানেলে চ্যানেলে লেগেই রয়েছে টি আর পির লড়াই। তাই টিআরপি তলানিতে ঠেকলেই একঘেয়ে বস্তাপচা কনসেপ্টের সিরিয়াল বন্ধ করে দিয়ে একের পর এক ভিন্ন স্বাদের মেগা সিরিয়াল নিয়ে হাজির হচ্ছে বিনোদনমূলক চ্যানেল গুলি।

প্রসঙ্গত তেমনই গত বছরেই একেবারে নতুন নায়ক, নায়িকা নিয়ে স্টার জলসায় শুরু হয়েছিল নতুন সিরিয়াল বরণ। এই সিরিয়ালের নায়ক নায়িকা তিথি আর রুদ্রিকের টক ঝাল মিষ্টি প্রেম কাহিনী অল্প দিনেই মন জয় করেছিল দর্শকদের। এমনকি সোশ্যাল মিডিয়াতেও এই জুটির জনপ্রিয়তা রয়েছে চোখে পড়ার মতো। কিন্তু শুরু থেকেই TRP-র তালিকায় বরাবরই পিছিয়ে থেকেছে এই সিরিয়াল।


এই কারণে মাত্র ১১ মাসেই শেষ হতে চলেছে স্টার জলসার এই ‘বরণ’ ধারাবাহিক। প্রসঙ্গত ‘বরণ’ (Boron) ধারাবাহিকে নায়কের ভূমিকায় অভিনয় করেছেন নবাগত অভিনেতা সুস্মিত মুখোপাধ্যায় (Sushmit Mukherjee) এবং নায়িকা হয়েছিলেন নতুন নায়িকা ইন্দ্রানী পাল (Indrani Paul)। অল্পদিনের মধ্যেই সুস্মিত-ইন্দ্রানীর জুটি দারুন জনপ্রিয়তা পেয়েছে।

খুব শিগগিরই স্টার জলসায় বরণের জায়গা নিতে চলেছে কৌশিক সেন (Kaushik Sen) অভিনীত নতুন সিরিয়াল ‘গোধূলি আলাপ’। ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে এই নতুন সিরিয়াল সম্প্রচারের দিনক্ষণ। তারপর থেকেই বরণ শেষ হওয়ার খবরে মন খারাপ হয়ে যায় অনুরাগীদের। তাই তিথি রুদ্রিক জুটির ভক্তরা সোশ্যাল মিডিয়ায় অনুরোধ করে জানিয়েছিলেন ধারাবাহিক বন্ধ না করার জন্য।


তবে পরশু অর্থাৎ ১৫ মার্চ ছিলধারাবাহিকের শেষ দিনের শুটিং। তাই স্বাভাবিকভাবেই শুটিংয়ের শেষ দিনে তিথি-রুদ্রিক সহ আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন বরণ সিরিয়ালের গোটা টিম। ফ্যান পেজ থেকে শুটিংয়ের শেষ দিনের বেশ কিছু ছবি এবং ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী ইন্দ্রানী পাল শুটিং শেষে কান্নায় ভেঙে পড়েছেন। ভিডিওটি শেয়ার করে ফ্যান পেজের তরফে লেখা হয়েছে, “খুব মিস করব তোমাদের”।

 

View this post on Instagram

 

A post shared by বরণ (@boron.aesthetics)

Related Articles

Back to top button