বিনোদন

অক্ষয়ের ‘বেল বটম’এ ইন্দিরা গান্ধীর ভূমিকায় লারা দত্ত! লুক প্রকাশ্যে আসতেই তোলপাড় নেটপাড়ায়

অক্ষয় কুমারের (Akshay Kumar) এর বহু প্রতীক্ষিত ছবি ‘বেল বটম’ ছবির ট্রেলার মুক্তি পেয়েছে মঙ্গলবার। অ্যাকশনে ঠাসা এই ছবির ট্রেলার ইতিমধ্যেই ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। তবে ট্রেলার প্রকাশের পর আলোচনার কেন্দ্রবিন্দু থেকে সরে গিয়েছেন অক্ষয় কুমার। কেননা, ছবিতে ইন্দিরা গান্ধীর লুকে লারা দত্তকে (Lara dutta) দেখে হতবাক নেটনাগরিকরা।

বলিউডের স্টাইলিশ সেক্সি অভিনেত্রীর এহেন পরিবর্তন মেলাতে পারছেন না কেউই। মেকাপ আর্টিস্টের হাতের জাদুতে লারা যেন অবিকল ইন্দিরা গান্ধীই। টুইটারে এই ছবির জন্য লারা দত্ত এখন ট্রেন্ডিং। গতবছরেই মুক্তি পাওয়ার কথা ছিল অক্ষয় কুমার অভিনীত বেল বটম। তবে করোনার জেরে বারংবার পেছতে থাকে এই ছবি।

বহু পরিশ্রম দীর্ঘদিনের ভাবনা জড়িয়ে রয়েছে ছবির সঙ্গে তাই তাড়াহুড়োয় পরিচালক রঞ্জিৎ এম তিওয়ারি (Ranjit M Tewari) কিছুতেই চাইছিলেন না ওটিটিতে এর প্রকাশ করতে, তাই খানিক ধৈর্য্য ধরেই দিন গুনছিলেন নির্মাতারা। কথায় আছে ‘সাবুর কা ফল মিঠা হোতা হ্যায়’ অবশেষে আগামী ১৯ আগস্ট সিনেমা হলেই মুক্তি পাচ্ছে এই ছবি।

উল্লেখ্য, ৮০ দশকের রাজনৈতিক প্রেক্ষাপট অবলম্বনে তৈরি হয়েছে ‘বেলবটম’। যে পিরিয়ড ড্রামার ট্রেলারের শুরুতেই দেখানো হয়েছে এক প্লেন হাইজ্যাকের ঘটনা। এই সত্য ঘটনা অবলম্বনেই ছবির দৃশ্যপট সাজানো হয়েছে।

সিনেমায় অক্ষয় একজন RAW এজেন্টের ভূমিকায় রয়েছেন। যার কোড নেম- বেলবটম। কী করে প্ল্যান হাইজ্যাক ঘটনায় পারদর্শীতা দেখিয়েছিলেন সেই গোয়েন্দা আধিকারিক, সেই গল্পই বলবে ‘বেলবটম’ ছবিটি। ট্রেলারেই অক্ষয়ের টানটান অ্যাকশনের আভাস মিলেছে। এই ছবিতে লারার লুক দর্শকদের উত্তেজনা কয়েকগুন বাড়িয়ে দিয়েছে।

Related Articles

Back to top button