বিনোদনসিরিয়াল

‘পচুর বৃষ্টি হচ্ছে একটা আমরেলা পাঠান’! বিক্রম অনামিকার বিয়ের মেনু নিয়ে খিল্লি নেটিজনদের

সিরিয়াল মানেই দর্শকদের বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম। তাই সিরিয়ালের পোকা দর্শকদের কাছে সিরিয়ালের গুরুত্ব কতখানি তা নতুন করে আর বলার অপেক্ষা রাখে না। তাই সারাদিনের ব্যস্ত শিডিউল থেকে অবসর মিলতেই পছন্দের সিরিয়াল দেখার সুযোগ কোনো ভাবেই হাতছাড়া করতে চান না দর্শকরাও।

বাংলার সিরিয়ালপ্রিয় দর্শকদের কাছে বিপুল জনপ্রিয় এমনই একটি জুটি হলেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunaoday Banerjee) এবং অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy)। সেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’ থেকেই এই জুটিকে নিয়ে দর্শকদের পাগলামির শেষ নেই । সেই থেকেই দর্শকদের কাছে তারা রাম্পি নামেই পরিচিত।


পুরনো সিরিয়াল শেষ হতেই জি বাংলার রহস্য রোমাঞ্চে ভরা নতুন সিরিয়াল ‘লালকুঠি'(Lalkuthi)-র হাত ধরেই পর্দায় ফিরেছেন রাহুল- রুকমা। এই সিরিয়ালের যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন, সদ্য সিরিয়ালে বিয়ে(Marriage) হয়েছে বিক্রম (Bikram), অনামিকা (Anamika)। প্রিয় জুটিকে আরও একবার বিয়ের পিঁড়িতে বসতে দেখে বেজায় খুশি ভক্তরা। এরইমাঝে বিক্রম অনামিকার বিয়েতে নতুন চমক দিতে এদিন চ্যানেল কর্তৃপক্ষের তরফে শেয়ার করা হয়েছিল তাদের বিয়ের মেনুকার্ড (Menucard)।


তাহলে আর দেরি না করে আসুন দেখে নেওয়া যাক জনপ্রিয় এই টেলি তারকার হাই প্রোফাইল বিয়ের খাদ্য তালিকায় কি কি ছিল? মেনুতে দেখা যাচ্ছে শুরুতেই ওয়েলকাম ড্রিংক হিসাবে রয়েছে মকটেল,কফি, কোল্ড ড্রিংক। এরপরই দেখা যাচ্ছে মুখরোচকের তালিকায় রয়েছে চিকেন রেশমি কাবাব, ফিশ ফিঙ্গার, পানীর টিক্কা,হারাভারা কাবাব, এর পরেই রয়েছে স্যালাড কড়াইশুঁটির কচুরি, লাচ্ছা পরোটা,গার্লিক নান, কবিরাজি ফিশ ফ্রাই, পাফড আলুর দম, আফগানি রোস্ট ফুলকপি, মটন বিরিয়ানি, চিকেন চাপ, ইলিশ পাতুরি, চিংড়ি মালাইকারি, বাসন্তী পোলাও, নবরত্ন কোরমা। এরপরে মিষ্টিতে রয়েছে বেকড দই,রাবড়ির সাথে গরম জিলাপি,মিহিদানা, হট গোলাপ জামুন, নলেন গুড়ের আইসক্রিম, কাঁচা আমের চাটনি, পাপড়, শেষপাতে মিষ্টি পান,ফায়ার পান, চকলেট পান।

খাওয়া দাওয়ার এই এলাহী আয়োজন দেখে খিল্লি করতে ছাড়েনি নেটিজেনরা। কেউ লিখেছেন ‘নেমন্তন্ন খেতে যাব কি করে প্রচুর বৃষ্টি হচ্ছে একটা আমরেলা পাঠান’। আবার কেউ লিখেছেন ‘জেনে কি করব আমরা কি ওখানে ঢোকার অনুমতি পাব?’একজন লিখেছেন ‘এ তো দেখছি পার প্লেট ৩০০০ টাকা’। তো কেউ জানতে চেয়েছেন ‘যাবো নাকি পার্সেল আসবে?’

Related Articles

Back to top button