বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

জল্পনাই সত্যি হল! পর্দায় ফিরছেন দর্শকদের প্রিয় জুটি, রইল রাহুল-রুকমার নতুন সিরিয়ালের প্রোমো

বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় জুটি হলেন দেশের মাটি খ্যাত রাজা-মাম্পি (Raja-Mampi) জুটি। স্টার জলসার জনপ্রিয় এই সিরিয়ালের প্রধান নায়ক নায়িকা কিয়ান, নোয়া হলেও পরবর্তীতে দর্শকদের নয়নের মণি হয়ে ওঠেন এই রাজা মাম্পি জুটি। দর্শকরা ভালোবেসে তাদের নাম দিয়েছিলেন রাম্পি (Rampi)। দর্শকদের অত্যন্ত প্রিয় এই চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy) এবং অভিনেতা রাহুল বন্দোপাধ্যায় (Rahul Banerjee)।

প্রসঙ্গত কম টিআরপির কারণে খুব অল্প দিনেই শেষ হয়ে যায় এই সিরিয়াল। যার ফলে মন ভেঙে গিয়েছিল রাজা মাম্পি জুটির ভক্তদের। সেই থেকে দর্শকরা বারবার চাইছিলেন তাদের পছন্দের জুটিকে খুব তাড়াতাড়ি পর্দায় ফিরিয়ে আনা হোক। সেসময় সিরিয়াল শেষের পরেই জুটিতে দুটিতে লাইভে এসে রাম্পিয়ানসদের সুখবর দিয়ে রাহুল, রুকমা জানিয়েছিলেন খুব শিগগিরই নতুন রূপে পর্দায় ফিরবেন তারা।

প্রসঙ্গত সিরিয়াল শেষ মাঝেমধ্যেই নিজেদের সোশ্যাল মিডিয়ার পেজ থেকে একসাথে ছবি দিতে দেখা যেত এই জুটিকে। এরইমধ্যে জি বাংলার তরফে কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছে নতুন সিরিয়াল লাল কুঠির (Lalkutthi)নতুন প্রোমো। এই সিরিয়ালে নায়িকার চরিত্রে রুকমা রায়কে দেখার পরেই কার্যত শোরগোল পরে চারদিকে। রুকমা দেখে দর্শকরা ধরেই নিয়েছিলেন মাম্পি ফিরছেন মানেই রাজাও ফিরবেন তার সাথেই।

এমনই কানাঘুষো শোনা যাচ্ছিল বিগত বেশ কিছুদিন ধরেই। তবে শুরু থেকেই এবিষয়ে দর্শকদের কৌতূহল বাড়িয়ে রুকমা জানিয়েছিলেন এবিষয়ে যা জানানোর আগামী দিনে চ্যানেল কর্তৃপক্ষের তরফেই জানানো হবে। প্রসঙ্গত নতুন সিরিয়াল মানেই পুরনো সিরিয়ালের ঘাড়ে কোপ। তেমনই লালকুঠিকেও জায়গা দিতে বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় সিরিয়াল কড়ি খেলা। আর আজই সমস্ত জল্পনায় শিলমোহর দিয়ে জানানো হল আবার একসাথে জুটি বাঁধছেন অভিনেতা রাহুল বন্দোপাধ্যায় এবং অভিনেত্রী রুকমা রায়। প্রকাশ্যে এসেছে সিরিয়ালের একেবারে নতুন প্রোমো। ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে লাল কুঠির সম্প্রচারের দিনক্ষণ।


জানা যাচ্ছে আগামী মে মাসের ২ তারিখ থেকেই জি বাংলার পর্দায় রাত সাড়ে ন’টা থেকেই সম্প্রচারিত হবে এই নতুন সিরিয়াল। গা ছমছমে ভৌতিক ঘটনার এই সিরিয়াল পরিচালনার দায়িত্বে থাকবেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল মহাপীঠ, তারাপীঠ সিরিয়ালের পরিচালক। প্রোমো দেখে জানা যাচ্ছে সিরিয়ালে এই নতুন জুটির নাম হতে চলেছে অনামিকা আর বিক্রম। নতুন প্রোমো মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে বোঝাই যাচ্ছে প্রিয় জুটিকে পর্দায় ফিরে পাওয়ার অপেক্ষার আর তর সইছে না ভক্তদের।

Related Articles

Back to top button