বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

লালকুঠি দিয়েই ফিরছে রাহুল-রুকমা জুটি, রইল শুরুর কাহিনী থেকে শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন ভিডিও

সিরিয়ালের এমন কিছু জুটি থাকে যেগুলো অত্যাধিক জনপ্রিয় হয়ে যায় দর্শকদের কাছে। সিরিয়াল শেষ হয়ে গেলেও বছরের পর বছর সেই জুটি দর্শকদের মণিকোঠায়।  এমনই টেলিভিশন জুটি হল রুকমা রায় ও রাহুল অরুণোদয় ব্যানার্জীর (Rooqma Ray Rahul Arunodoy Bannerjee) জুটি। দেশের মাটি সিরিয়ালের ‘রাজা-মাম্পি’ বা রাম্পি হিসাবে দর্শক মাঝে জনপ্রিয় দুজনে। সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর অনেকেরই মন খারাপ হয়ে গিয়েছিল। তবে এবার নতুন রূপে জি বাংলার ‘লালকুঠি’ (Lalkuthi) সিরিয়ালের হাত ধরে ফিরছে রাহুল-রুকমা জুটি।

দেশের মাটি সিরিয়াল শেষ হওয়ার সময়ে দর্শকদের চোখে যেমন জল এসেছিল তেমনি অশ্রুসিক্ত হয়েছিলেন রুকমা। টিআরপি কম হওয়ায় শেষ হয়ে গিয়েছিল আগের সিরিয়াল দেশের মাটি। তবে শেষ দিনের শুটিং ফ্লোর থেকেই লাইভ ভিডিওতে কথা দিয়েছিলেন যে খুব শীঘ্রই পর্দায় ফিরবে সকলের প্রিয় জুটি। সেই কথাই অক্ষরে অক্ষরে মিলিয়ে দিলেন তাঁরা।

ষ্টার জলসার দেশের মাটি শেষ হয়ে যাওয়ার পর এবার দর্শকেরা জি বাংলার পর্দায় দেখতে পাবেন প্রিয় জুটিকে। ইতিমধ্যেই জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে। শুরুতে প্রোমোতে শুধুমাত্র রুকমাকেই দেখা গিয়েছিল। তবে তাতেই খুশি হয়ে গিয়েছিল রুকমাপ্রেমীরা। এরপর বোঝা যায় যে ভৌতিক কাহিনী হলেও গল্পে হিরো রয়েছে। তখনই দর্শকেরা আন্দাজ করে নিশ্চই রাহুল-রুকমা জুটিই আবার ফিরেছে।

Lal Kuthi Promo Shooting Behind the scene

এরপর যখন সিরিয়ালের দ্বিতীয় প্রোমো রিলিজ হয় তখন দেখা যায় দর্শকদের আন্দাজ একেবারে ঠিক। আবারও রাহুলের সাথেই ফিরছেন রুকমা। সেই প্রোমো ভিডিও বেশ ভাইরাল হয়ে পরে। শুরু হয় নতুন এই সিরিয়াল নিয়ে আলোচনা। তবে এবার নতুন আরও একটি ভিডিও শেয়ার করেছে জি বাংলা। যেখানে কিকাবে শুটিং করা হয়েছে সেটা দেখানো হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে বিহাইন্ড দ্য সিনের ঘটনা। ভিডিওতে রাহুল থেকে রুক্মা দুজনেই দর্শকদের ভালোবাসায় আপ্লুত। রাহুলের মতে সিরিয়ালের প্রথম প্রোমো রিলিজের পর থেকেই সকলের জিজ্ঞাসা রুকমার সাথে তুমি থাকছো তো? এরপর রুকমা নিজেই জানান শুরুর প্লট। দুজনের প্রথম অ্যানিভার্সিরর পার্টি দিয়েই শুরু হবে সিরিয়ালের কাহিনী। এখন অপেক্ষা ২রা মে রাট ৯.৩০ টার।

Related Articles

Back to top button