বিনোদনসিরিয়াল

পরকীয়া-কূটকচালি ছাড়া সিরিয়াল চলে না! রাহুল-রুকমা জুটির ‘লালকুঠি’ বন্ধের প্রতিবাদে সরব দর্শক

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। দর্শকদের মধ্যে দিনে দিনে বাড়ছে সিরিয়ালের চাহিদা। তবে দিনের পর দিন সিরিয়ালে একঘেয়ে সাংসারিক কূটকচালি আর পরকীয়া দেখতে দেখতে কিন্তু এক প্রকার বিরক্ত হয়ে গিয়েছেন দর্শকদের একটা বড় অংশ। তাই তারা চান একটু ভিন্ন স্বাদের সিরিয়াল দেখতে। যা দেখে মনের মধ্যে মানসিক চাপ নয় বরং মানসিক শান্তি পাওয়া যায়।

কিন্তু দুঃখের বিষয় নির্মাতারা যতই এই ধরনের সিরিয়াল নিয়ে আসুন না কেন একটা সময়ে কম টিআরপির কারণে চ্যানেল কর্তৃপক্ষের চাপে পড়েই শেষমেষ অসময়ে হলেও বন্ধ করে দিতে হয় এই ধরনের ভিন্ন স্বাদের সব সিরিয়াল। ইদানিং দর্শকমহলে অত্যন্ত জনপ্রিয় এমনই একটি ধারাবাহিক হল ‘লালকুঠি’ (Lalkuthi)। সাংসারিক কূটকচালি  কিংবা পরকীয়ার বাইরে রহস্য রোমাঞ্চে মোড়া একেবারে ভিন্ন স্বাদের এই সিরিয়াল অল্পদিনেই মন ছুঁয়েছে দর্শকদের।

প্রসঙ্গত শুরু থেকেই এই ধারাবাহিকের অন্যতম মূল ইউএসপি হলেন নায়ক বিক্রম (Bikram) অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee) এবং অনামিকা (Anamika)অভিনেত্রী রুকমা রায় (Rooqma Roy)। কিন্তু এখনকার দিনে যে কোন সিরিয়ালের ক্ষেত্রেই শেষ কথা বলে টিআরপি। তাই কম টিআরপির কারণে এবার বন্ধের মুখে দর্শকদের পছন্দের সিরিয়াল লালকুঠি।

এই মুহূর্তে জি বাংলায় আসছে দু দু’টি নতুন সিরিয়াল। তার মধ্যে অন্যতম একটি হলো ‘নিম ফুলের মধু’ যা শুরু হতে চলেছে চলতি মাসেই অর্থাৎ ১৪ ই নভেম্বর থেকে। যার জন্য ইতিমধ্যেই বন্ধের মুখে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘পিলু’। অন্যদিকে আসছে ‘সোহাগ জল’ বলে আরো একটি নতুন ধারাবাহিক। তবে এখনও পর্যন্ত জানা যায়নি এই ধারাবাহিক সম্প্রচারের দিনক্ষণ।

এরই মধ্যে টেলিপাড়ায় জোড় গুঞ্জন খুব শিগগিরই শেষ হতে চলেছে লালকুঠি। যার জেরে সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের ভিডিও ক্লিপিংস গুলোর  কমেন্ট সেকশনে রীতিমতো প্রতিবাদের ঝড় তুলেছেন এই সিরিয়ালের অনুরাগীরা। সকলের বক্তব্য পড়ে দেখার পর এক জায়গায় করলে দেখা যাবে মোটামুটি বক্তব্য টা সবারই একই।  তা হল এখনই যেন এই সিরিয়াল বন্ধ করা না হয়, পরিবর্তে যেন পাল্টে দেওয়া হয় এই সিরিয়াল সম্প্রচারের সময়।

Related Articles

Back to top button