গসিপবিনোদন

কচি প্রেমিক ছেড়ে মালদার মোদীর প্রেমে সুস্মিতা সেন, নেটিজনদের কটাক্ষের জবাবে নিজেই ট্রোলড ললিত

সম্প্রতি প্রাক্তন ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেনের (Sushmita Sen) সঙ্গে নিজের প্রেমের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন আইপিএলের এক কালের কর্তা ললিত মোদী (Lalit Modi)। কিন্তু এরপর থেকেই সামাজিক মাধ্যমে চরম কটাক্ষের শিকার হচ্ছেন এই তারকা জুটি। কেউ ললিতকে তাঁর বয়স নিয়ে খোঁটা দিচ্ছেন, আবার কেউ সুস্মিতাকে নিশানা করে বলছেন, তিনি ব্যবসায়ীর সঙ্গে শুধু অর্থের জন্য প্রেম করছেন। এসবে একেবারে তিতিবিরক্ত হয়ে রবিবার ভোররাতে ইনস্টাগ্রামে দীর্ঘ ক্যাপশন সহযোগে একটি পোস্ট করেন ললিত। যা নিয়ে ফের হাসাহাসি শুরু হয়েছে নেটিজেনদের।

সুস্মিতার সঙ্গে গত ১৪ তারিখ এক গুচ্ছ ছবি শেয়ার করে ললিত লিখেছিলেন, ঈশ্বরের কৃপা থাকলে তাঁরা দু’জন নিশ্চয়ই একদিন সাত পাক ঘুরবেন। কিন্তু রবিবার ভোর রাতে করা পোস্টে আবার লিখেছেন বলি সুন্দরী নাকি তাঁর বান্ধবী!

Sushmita Sen Lalit Modi love relationship soon getting married

আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান লিখেছেন, ‘ভুল প্রোফাইল ট্যাগ করার জন্য মিডিয়া কেন আমায় এত ট্রোল করছে? কেউ কি বলতে পারবে, আমি ইনস্টাগ্রামে মাত্র ২টি ছবি শেয়ার করেছিলাম এবং ট্যাগের বিষয়টা সত্যিই ঠিক। তবে আমার মনে হয়, আমরা এখনও সেই মধ্য যুগে বাস করছি যেখানে দু’জন মানুষ স্রেফ বন্ধু হতে পারে না। পরে অবশ্য রসায়ন ঠিক থাকলে যে কোনও রকমের জাদু হতেই পারে… এক্ষেত্রে আমার উপদেশ হল, নিজেরাও বাঁচুন এবং অপরকেও বাঁচতে দিন’।

Sushmita Sen and Lalit Modi

আর এখান থেকে বেঁধেছে নতুন বিপত্তি। প্রাক্তন ‘মিস ইউনিভার্স’কে নিজের প্রেমিকা বলে পরিচিতি দেওয়ার পর স্রেফ ‘বান্ধবী’ কেন বলছেন ললিত? তবে কি নেহাত চাপে পড়েই সম্পর্ককে গুলিয়ে ফেলছেন কোটিপতি ব্যবসায়ী? উঠছে সেই প্রশ্নও।

Lalit Modi slams trolls targeting his and Sushmita Sen’s relationship

তবে শুধুমাত্র সুস্মিতার সঙ্গে নিজের সম্পর্কই নয়। রবিবার ভোর রাতে করা পোস্টে প্রাক্তন স্ত্রী মিনালকে নিয়েও লিখেছেন ললিত। বহু সংবাদমাধ্যমে দাবি করা হচ্ছিল, মিনাল তাঁর মায়ের বান্ধবী ছিলেন। কিন্তু আইপিএলের প্রাক্তন কর্তা জানিয়েছেন সেই তথ্য সম্পূর্ণ ভুল।

 

View this post on Instagram

 

A post shared by Lalit Modi (@lalitkmodi)

ললিতের প্রাক্তন স্ত্রী মিনাল ক্যান্সার আক্রান্ত হয়ে ৪ বছর আগে প্রয়াত হয়েছেন। তাঁর এবং কোটিপতি ব্যবসায়ীর দুই সন্তান রয়েছে, যথা, আলিয়া মোদী এবং রুচির মোদী। উল্লেখ্য, ললিত, মিনালের সঙ্গে সুস্মিতার পুরনো একটি ছবি সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে। তা দেখে মনে হচ্ছে, ব্যবসায়ী-পত্নীও সুস্মিতাকে ব্যক্তিগতভাবে চিনতেন।

Related Articles

Back to top button