ছবিবিনোদন

ঠিক যেন অভিনেত্রী! সৌন্দর্যে সুস্মিতা সেনকেও টেক্কা দেবে ললিত মোদীর মেয়ে, রইল তার ছবি

গত ১৪ জুলাই সামাজিক মাধ্যমে একাধিক ছবি শেয়ার করে প্রাক্তন ‘মিস ইউনিভার্স’ সুস্মিতা সেনের (Sushmita Sen) সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী (Lalit Modi)। শুধু তাই নয়, সঙ্গেই তাঁদের বিয়ের বিষয়েও ইঙ্গিত দিয়ে রেখেছেন। ঈশ্বরের কৃপা থাকলে যে এই শুভ কাজটি শীঘ্রই হয়ে যাবে, তাও বলেছেন ললিত।

ললিত-সুস্মিতার প্রেমের সংবাদ জানার পর থেকেই এই দুই তারকার বিষয়ে জানতে উদগ্রীব হয়ে রয়েছেন অনুরাগীরা। তাঁদের পরিবারে কে কে রয়েছেন, এই নিয়েও খোঁজ শুরু করে দিয়েছেন তাঁরা। আজ তাই, ললিত এবং সুস্মিতার পরিবারের সকল সদস্যদের একটু চিনে নেওয়া যাক।

Sushmita Sen and Lalit Modi family membersললিতের পরিবারের সদস্য (Lalit Modi family)- ১৯৯১ সালে ললিত নিজের থেকে ১০ বছরের বড় মিনালের সঙ্গে সাত পাক ঘুরেছিলেন। সম্পর্কে সে তাঁর মায়ের বান্ধবী ছিলেন। ললিতের পরিবার তাঁদের এই বিয়েতে রাজি ছিল না, তবে শেষ পর্যন্ত মেনে নেয়। আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান তাঁর স্ত্রীকে প্রচণ্ড ভালোবাসতেন। তবে ২০১৮ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয় মিনালের। সুস্মিতা এবং ললিতের সঙ্গে মিনালের একটি ছবি সম্প্রতি সামাজিক মাধ্যমে বেশ ভাইরাল হয়েছে।

ললিত এবং মিনালের এক ছেলে এবং এক মেয়ে রয়েছে। চলতি বছর মে মাসে তাঁর কন্যা আলিয়ার বিয়ে হয়েছে। রূপের দিক থেকে সুস্মিতাকে টেক্কা দেন। আলিয়া লন্ডনের ইন্টেরিয়র ডিজাইনার এবং ডিজাইন কনসালটেন্সি কোম্পানির প্রতিষ্ঠাতা। মেয়ে অন্ত প্রাণ ললিত। অপরদিকে ছেলে রুচিরের সঙ্গেও তাঁর দারুণ সম্পর্ক। ইনস্টাগ্রামে দুই সন্তানের সঙ্গেই ছবি শেয়ার করে থাকেন তিনি।

Aliya Modi and Ruchir Modiসুস্মিতার পরিবারের সদস্য (Sushmita Sen family)- সুস্মিতার পরিবারে তাঁর বাবা, মা, ভাই এবং দুই মেয়ে রয়েছে। প্রাক্তন ‘মিস ইউনিভার্স’এর পিতা ইন্ডিয়ান এয়ারফোর্সের প্রাক্তন উইং কম্যান্ডার। অপরদিকে তাঁর মা জুয়েলরি ডিজাইনার। দুবাইয়ে তাঁর একটি গয়নার দোকান রয়েছে। অপরদিকে সুস্মিতার ভাই রাজীব পেশায় মডেল এবং অভিনেতা। এই মুহূর্তে তিনি তাঁর স্ত্রী চারু অসোপার সঙ্গে ডিভোর্সের কারণে সংবাদের শিরোনামে চলে এসেছেন। রাজীবের এক কন্যাও রয়েছে। তাঁর নাম জিয়ানা।

Sushmita Sen with her familyঅপরদিকে সুস্মিতার দুই কন্যার নাম রেনে এবং আলিশা। অভিনেত্রী এই দুই কন্যাকে দত্তক নিয়েছিলেন এবং একাই তাঁদের দায়িত্ব সামলাচ্ছেন। সুস্মিতা দুই মেয়ে অন্ত প্রাণ। ‘আরিয়া’ খ্যাত অভিনেত্রীর পরিবারের সদস্যদের তালিকায় অবশ্য নাম থাকবে তাঁর প্রাক্তন প্রেমিক রহমান শলেরও। বিচ্ছেদের পরও তাঁরা একে অপরের বেশ ভালো বন্ধু। এখনও মাঝেমধ্যেই সুস্মিতা এবং তাঁর পরিবারের সঙ্গে রহম্যানকে সময় কাটাতে দেখা যায়।

Related Articles

Back to top button