বিনোদনভিডিওসিরিয়াল

‘ধূলোকণা’ সিরিয়ালে শেষমেশ এসেই গেল সেই দিন! ফুলঝুড়িকে নিজের মুখেই বিয়ের প্রস্তাব দিল লালন

লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Ganguly) লেখা স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম হল ধূলোকণা(Dhulokona)। উল্লেখ্য এই সিরিয়ালের হাত ধরেই দীর্ঘদিন পর টিভির পর্দায় কামব্যাক করেছেন অভিনেত্রী মানালি দে (Manali Dey)। এছাড়া এই নতুন সিরিয়ালের মাধ্যমেই দর্শকরা পেয়েছেন মানালি আর ইন্দ্রাশিষ দের (Indrasish Dey) নতুন জুটি।

বাঙালির চিরকালীন যৌথ পরিবারের ঐতিহ্য কে বিষয়বস্তু করে তৈরি হয়েছে এই সিরিয়ালের প্রেক্ষাপট। নায়ক নায়িকা ছাড়াও এই সিরিয়ালের গোটা কাস্টিং এই রয়েছে চমক। অভিনয় করছেন বাংলা ইন্ডাস্ট্রির একাধিক পোড় খাওয়া অভিনেতা -অভিনেত্রী। সিরিয়ালের নায়ক লালন। নিজেই গান বাঁধে, আর নিজেই সেই গান গায়। তাই বস্তির ঘিঞ্জি ঘরে থেকেই গায়ক হওয়ার স্বপ্ন দেখে সে। তাই এখন সে গান গাওয়ার পাশাপাশি টাকার জন্য বাধ্য হয়েই বড়লোকের বাড়িতে ড্রাইভারি করছে।

আর সেই বাড়িতেই কাজ করে গল্পের নায়িকা অর্থাৎ ফুলঝুড়ি। শুরুর দিকে নতুন ড্রাইভার লালনের সাথে বাড়ির কাজের মেয়ে ফুলঝুরির আদায় কাঁচকলায় সম্পর্ক দেখা গেলেও ধীরে ধীরে পরিস্থিতির বদল হয়। নানা ঘটনাপ্রবাহের মধ্যে দিয়ে তাদের দুজনের মধ্যে দানা বাঁধতে শুরু করে সম্পর্কের রসায়ন।

Dhulokona, Lalon, Fuljhuri,

ঝগড়া, কথা কাটাকাটি ভুলে একে অপরের কাছে আসতে শুরু করে লালন ফুলঝুড়ি। যার গল্পের নায়িকা ফুলঝুড়ির বিয়ে ঠিক হয়েও লালনের অ্যাক্সিডেন্টের খবরে তা শেষমেশ ভেস্তে যায়। এই ঘটনার পর থেকে বাপের বাড়ির পাট চুকে গিয়েছে ফুলঝুড়ির। বিয়ে ভেঙে যাওয়ার পর থেকে বাবা-মা সম্পর্ক ছিন্ন করে দিয়েছে তার সাথে। এই পরিস্থিতিতে যে বাড়িতে দুবেলা কাজ করে পেট চলত সেই বলে কয়ে মাথা গোঁজার মতো ঠাঁইটুকু হয়েছে তার।

 

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

অন্যদিকে ফুলঝুড়ির এই কষ্ট দেখে ভালো নেই লালনও। এতদিনে সে ফুলঝুড়িকে ভালোবেসে ফেলেছে। আর তাই সে ফুলঝুড়িকেই বিয়ে করবে বলে জানিয়ে দেয় নিজের বাড়িতেও। অন্যদিকে লালনের বাড়ির লোকজন সহ্য করতে পারে না ফুলঝুড়িকে। লালন নিজের মুখে ফুলঝুড়িকে বিয়ের প্রস্তাব দিলে সেও একথাই জানায় লালনকে। সম্প্রতি সিরিয়ালের এই পর্বের ভিডিও শেয়ার করা হয়েছে চ্যানেলের সোশ্যাল মিডিয়ার পাতায়। যা দেখে দারুন উচ্ছসিত ভক্তরা।

Related Articles

Back to top button