ভাইরালভিডিও

দুর্গতিনাশিনী! মৃতপ্রায় যুবককে বাঁচাতে তাকে কাঁধে নিয়েই ছুটে চললেন মহিলা অফিসার, ভাইরাল ভিডিও

Viral video: কথায় বলে মেয়েরা মায়ের জাত। একই অঙ্গে তাদের নানা রূপ। আজকের যুগে পুরুষদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে লড়তে তারা প্রস্তুত। এবার এমনই এক ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় (Social Media), যা দেখে চোখ জুড়িয়েছে নেটিজেনদের। গত কয়েকদিন ধরেই লাগাতার বৃষ্টিপাত হয়ে চলেছে চেন্নাইতে (Chennai)। এই অবস্থায় চেন্নাই বিমানবন্দরের একটি ছবি ভাইরাল ও হয়েছিল যেখানে দেখা যাচ্ছে বিমানবন্দর জলে জলাকার, সেখানে প্লেন গুলি যেন একেকটি খেলনা।

এই বানভাসি চেন্নাইতেই এক অদ্ভুত ঘটনায় থ নেটবাসী। জলমগ্ন চেন্নাইতে দেখা মিলল এক বাস্তবের শেরনির। এই মহিলা অফিসার জল থই থই জায়গা থেকে এক অজ্ঞান যুবককে উদ্ধার করে কাঁধে করেই তাকে পৌঁছে দিয়েছেন হাসপাতালে। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। যার পর ওই মহিলা অফিসারকে কুর্নিশ জানাচ্ছেন সকলেই।

জানা যাচ্ছে, কিলপাউক এলাকার কবরস্থান বৃষ্টির তোড়ে হঠাৎ ভেঙে পড়ে, আর সেই খবর পাওয়া মাত্রই অকুস্থলে পৌঁছে যান রাজেশ্বরী নামের ওই মহিলা পুলিশ অফিসার৷ হাঁটু জলে নেমে হাত দিয়ে গাছ সরাতেও দেখা যায় তাকে। ওই এলাকা থেকেই অচৈতন্য অবস্থায় যুবককে উদ্ধার করেন তিনি। জানা গিয়েছে, উদয়কুমার নামের ২৮ বছরের ওই ব্যক্তি কবরস্থানেরই কর্মী। গত পাঁচ দিন ধরে একটানা বৃষ্টি চলছে চেন্নাই-সহ দক্ষিণের রাজ্য তামিলনাড়ুর (Tamilnadu) বিভিন্ন জেলায়।

সেদিন গুরুতর ভাবে অসুস্থ হয়ে পড়েন ওই যুবক৷ হারিয়ে ফেলেন সমস্ত শারীরিক ক্ষমতা। প্রথমে কোনো উপায় না দেখে কাঁধে করেই ওই যুবককে নিয়ে রওনা হন রাজেশ্বরী, পরে একটি অটো পাওয়ায় তাকে সত্তর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। টি পি ছাত্রাম স্টেশন পরিদর্শক ই রাজেশ্বরী তাঁর ডিউটি অনুযায়ী প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবারও টহল দিচ্ছিলেন। তখনই এই ঘটনা প্রকাশ্যে আসে তার। এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই, মহিলা পুলিশ অফিসারের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন গোটা নেটপাড়া।

Related Articles

Back to top button