খবরভাইরাল

ছুটি নেই বিয়েতে! অগত্যা থানাতেই গায়ে হলুদ পর্ব সারলেন মহিলা পুলিশকর্মী

দিনে দিনে বেড়েই চলেছে করোনার গ্রাফ, প্রতিমুহূর্তে খবর আসছে করোনা আক্রান্ত হবার। গতবছর টানা ৬ মাস লকডাউন কাটিয়ে স্বাভাবিক ছন্দে ফেরা মাত্রই করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়েছে ভারতে, যেটা প্রথমবারের থেকেও ভয়াবহ রূপ নিয়েছে ইতিমধ্যেই। দেশের কিছু কিছু জায়গায় পরিস্থিতি এতটাই খারাপ যে পুনরায় ফিরছে লকডাউন। গোটা দেশে না হলেই করোনা হটস্পট অঞ্চলে নাইট কারফিউ থেকে শুরু করে লকডাউনের মাধ্যমে করোনা মোকাবিলার চেষ্টা করা হচ্ছে।

করোনার দ্বিতীয় ঢেউয়ে মানুষকে সুরক্ষিত রাখতে অক্লান্ত পরিশ্রম করছে ডাক্তার, নার্স থেকে শুরু করে পুলিশ ও সামাজিক কর্মীরা। যার ফলে ছুটি তো দুরস্ত অনেকের হয়তো রাতের ঘুম টুকুও জুটছে না ঠিকমত। অথচ আর পাঁচটা সাধারণ মানুষে মত ডাক্তার, নার্স বা পুলিশদেরও বিয়ে বা জীবনের কিছু গুরুত্বপূর্ণ অনুষ্ঠান থাকতেই পারে। সম্প্রতি একটি ঘটনা সামনে এসেছে যেখানে করোনা পরিস্থিতির কারণে বিয়ের জন্য ছুটি পাননি এক মহিলা পুলিশকর্মী।

যেমনটা জানা যাচ্ছে ঘটনাটি রাজস্থানের দুঙ্গারপুর পুলিশ স্টেশনের ঘটনা। করোনার দ্বিতীয় ঢেউ আসার অনেক আগেই বিয়ের ঠিক হয়েছিল ওই মহিলার। কিন্তু করোনা পরিস্থিতির কারণে ছুটি পাননি ওই মহিলা পুলিশ কর্মী। যার ফলে শেষমেশ থানাতেই বিয়ের গায়ে হলুদ পর্ব সারলেন তিনি। থানার কিছু সহকর্মীদের উপস্থিতিতেই মিটল গায়ে হলুদ।

আসলে গতবছর অর্থাৎ ২০২০তাই বিয়ে হবার কথা ছিল ওই মহিলার। কিন্তু করোনা আর লকডাউনের কারণে তা পিছিয়ে যায়। এরপর আগামী ৩০শে এপ্রিল বিয়ের দিন ঠিক হয়। কিন্তু মুশকিল হল বর্তমানে রাজস্থানের করোনা পরিস্থিতির কারণে ছুটি পাননি তিনি। তাই অন ডিউটি অবস্থাতেই গায়ে হলুদ সারতে হল তাকে।

Related Articles

Back to top button