গসিপবিনোদন

ডেটিংয়ের প্রশ্নে কিং খানকে মুখের উপর ‘না’ বলেছিলেন পপ তারকা লেডি গাগা, কষ্ট পেলেন শাহরুখ খান

শুধু ভারত নয়, সমগ্র বিশ্বেই কমবেশি চর্চিত হয় বলিউডের (Bollywood) নানা বিষয়। খ্যাতনামা তারকাদের তালিকায় থাকেন হৃতিক (Hritik Roshan), আমির (Aamir Khan), বিগ-বি (Amitabh Bachchan), কিং খানের (King Khan) মত তারকারা। কেরিয়ারের দ্বিতীয় পর্যায়ের দিকে এগিয়ে গিয়েও এখনও বহু তরুণীর স্বপ্নের নায়ক শাহরুখ খান (Shahrukh Khan)। সেই কিং খানকে ডেটিংয়ের প্রশ্নে সরাসরি ‘না’!

বারবারই নানা আন্তর্জাতিক তারকার মুখোমুখি দাঁড়িয়েছেন ‘বাদশা’ (Badshah)। কেট মিডিলটন (Kate Midleton) থেকে ক্রিস্টোফার নোলান (Cristopher Nolan) হোন বা কেটি পেরি (Katy Perry), দুয়া লিপার (Dua Lipa) মত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন গায়িকা, সকলের সঙ্গে সাক্ষাৎ করেছেন শাহরুখ। একইভাবে ২০১১-য় ভারত সফরে মার্কিন পপ তারকা লেডি গাগার (Lady Gaga) দেখা হয় শাহরুখের সঙ্গে। এক সাক্ষাৎকারে (Interview) আলাপচারিতায় বসেন শাহরুখ ও গাগা।

সেই বিখ্যাত ইন্টারভিউয়ে সঙ্গীতচর্চার পাশাপাশি ব্যক্তিগত জীবন, আধ্যাত্মিকতা সহ নানান বিষয়ে গাগার সঙ্গে কথা বলেন অভিনেতা। অনুষ্ঠানে দর্শককাসন থেকে প্রশ্ন করার সুযোগ পান অনেকেই। শো চলাকালীন এক দর্শক হঠাৎই সরাসরি গায়িকাকে প্রশ্ন করেন, “আপনি সুযোগ পেলে কি কখনও শাহরুখ খানকে ডেট করবেন?”

লেডি গাগা শাহরুখ খান lady gaga shah rukh khan

প্রশ্নের পরমুহূর্তেই সটান শাহরুখের দিকে তাকিয়ে লেডি গাগার সাফ উত্তর, “তুমি বিবাহিত। তাই তোমাকে ডেট করব না। আমি কিন্তু খুব ভালো মেয়ে। আমি একজন পুরুষের সঙ্গেই থাকতে পছন্দ করি আর চিন্তাভাবনাও খুবই সেকেলে। তাই আমার সোজা উত্তর – না”। প্রত্যুত্তরে মেকি দুঃখ প্রকাশ করে শাহরুখ জানান, “আমার সব আশা ধুলোয় মিশে গেল”।

লেডি গাগা শাহরুখ খান lady gaga shah rukh khan

তৎকালীন ভারত সফরে শাহরুখ এবং অর্জুন রামপালের (Arjun Rampal) সঙ্গে পার্টিও করতে দেখা যায় লেডি গাগাকে। দুই বলিতারকার সঙ্গে সোশ্যাল মঞ্চে ছবিও পোস্ট করেন মার্কিন পপ গায়িকা। ক্যাপশনে লেখেন, “হলিউড বাদ দাও। এখান পুরোটাই বলিউড”। সেইসময়ে রীতিমত ভাইরাল হয় গাগার সেই পোস্ট!

Related Articles

Back to top button