বিনোদনভিডিও

যেমন অভিনয়, তেমনই দারুণ গানের গলা! ‘লালকুঠি’ অভিনেত্রীর গান শুনে মুগ্ধ শ্রোতারা, রইল ভিডিও

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘লালকুঠি’ (Laalkuthi)। কূটকচালি কিংবা পরকীয়া নয়, রহস্য-রোমাঞ্চে ভরা এই সিরিয়াল শুরু থেকেই পছন্দ দর্শকদের। এই ধারাবাহিকের নায়িকা অনামিকার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতেছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী রুকমা রায় (Rooqma Ray)।

পর্দার অনামিকার অবশ্য এটিই প্রথম ধারাবাহিক নয়, এর আগেও বহু ধারাবাহিকের অভিনয় করেছেন তিনি। ‘কিরণমালা’ ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পাওয়ার পর ‘কুন্দ ফুলের মালা’, ‘বাঘ বন্দি খেলা’, ‘দেশের মাটি’, ‘খড়কুটো’ সহ বহু জনপ্রিয় ধারাবাহিকে কাজ করেন রুকমা। নায়িকার পাশাপাশি খলনায়িকার চরিত্রে অভিনয় করেও দর্শকদের মন জয় করেছেন তিনি।

Rooqma Ray

সম্প্রতি আবার অভনয় ছাড়াও রুকমার আরও এক প্রতিভার সাক্ষী থাকলেন অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রুকমার একটি ভিডিও দেখে জানা গিয়েছে, শুধুমাত্র দারুণ অভিনয়ই নয়, তিনি দারুণ গানও করেন। তাও আবার বাংলা-কিংবা হিন্দি নয়, দক্ষিণী ভাষায় গান গেয়ে শ্রোতাদের তাক লাগিয়ে দেন ‘লালকুঠি’ অভিনেত্রী।

এখন মাঝেমধ্যেই বিনোদন দুনিয়ার তারকাদের বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে গান করতে শোনা যায়। তবে ‘বেসুরো’ গান গেয়ে ট্রোল হন বেশিরভাগ সেলেব্রিটিই। এমন তারকা খুব কম রয়েছে যাদের গান শুনে ভালোলাগে শ্রোতাদের। আর এই ব্যতিক্রমী তারকাদের লিস্টেই নিজের নাম তুললেন রুকমা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যাচ্ছে, ব্লকবাস্টার দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’র জনপ্রিয় ‘ও আন্থাভা’ গানটি গাইছেন রুকমা। বাঙালি হয়েও তিনি যে দক্ষতার সঙ্গে গানটি গেয়েছেন তা মন জয় করে নিয়েছে শ্রোতাদের। পাশাপাশি পর্দার অনামিকার সুন্দর গানের গলা এবং স্পষ্ট উচ্চারণও বেশ ভালোলেগেছে তাঁদের। ভিডিওর কমেন্ট বক্সে অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে নেটিজেনরা।

Rooqma Ray singing O Anthava

একজন নেটাগরিক রুকমার তারিফ করে লিখেছেন, ‘সব সেলেব্রিটিরা গানের দফারফা শেষ করে দেয়। তুমি অনেক সুন্দর গেয়েছো’। আর একজন আবার লিখেছেন, ‘প্রথমে ভেবেছিলাম গানটার মান ইজ্জত শেষ করে দেবে। পরপর তিনবার শুনলাম। খুব সুন্দর গেয়েছেন’।

Related Articles

Back to top button