বিনোদনসিনেমা

এত বছরেও সব ছবিতে একই এক্সপ্রেশন! আমিরের লাল সিং চড্ডার ট্রেলার দেখে উঠল হাসির রোল

বলিউড সুপারস্টার আমির খান (Aamir Khan) এবং কারিনা কাপুর খান (Kareena Kapoor Khan) অভিনীত বহুল প্রতীক্ষিত ছবি লাল সিং চাড্ডা -(Laal Singh Chaddha) এর ট্রেলার অবশেষে মুক্তি পেয়েছে। মুক্তির পর থেকেই চর্চায় আমিরের এই ছবি। একসময় বছরে আমিরের একটি ছবি বেরোলেই হলে দর্শক ধরে রাখা যেত না। ৯০ এর দশকে বহু তরুণীর মনে ঝড় তুলেছেন তিনি। তিনি বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। ‘কেয়ামত সে কেয়ামত তক’ থেকে ‘দঙ্গল’, ‘লাগান’ সবেতেই তার অভিনয় আজও চোখে লেগে আছে। দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষারত ফের বড় পর্দায় দেখবেন বলে৷

‘লাল সিং চড্ডা’ ছবি দিয়েই বলিউডে বহু বছর পরে কামব্যাক করছেন আমির। মনে করা হচ্ছিল সাউথের ছবির এমন বাড়বাড়ন্তের দিনে আমিরের এই ছবি খানিক অক্সিজেন জোগাচ্ছিল দর্শকদের মনে। কিন্তু ট্রেলার প্রকাশ পেতেই সেই আশায় খানিক জল ঢেলে দিয়েছেন আমির নিজেই।

ট্রেলার প্রকাশ পেতেই দর্শকদের মধ্যে থেকে উঠে এসেছে মিশ্র প্রতিক্রিয়া। তাদের কেউ কেউ ভাবছেন এটিই আমিরের বিরাট প্রত্যাবর্তন হতে চলেছে, কারোর কারোর মতে আমিরকে বড্ড একঘেয়ে দেখাচ্ছে। আমির খানের আগের ছবিগুলোর সঙ্গে তুলনাও শুরু হয়েছে ইতিমধ্যেই।

ছবির ট্রেলার দেখার পর মন্তব্য করে কয়েকজন ইন্টারনেট ব্যবহারকারী সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘কী একজন অভিনেতা আমির খান , তিনি অবশ্যই বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির মর্যাদা ফিরিয়ে আনবেন।’ ছবির ট্রেলারের প্রশংসা করতে গিয়ে একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন, “এটা দেখতে হুবহু ফরেস্ট গাম্পের লেভেলের মতো।”

আমার নেটিজেনদের একাংশ আমিরের এক্সপ্রেশন, লুক সবকিছুকেই ট্রোল করে বলেছেন ৪ বছর পরেও একই রকম লুকে আমির খান। তার পিকে, থ্রি ইডিয়টস ছবির এক্সপ্রেশন নাকি একই রকম ছিল যেমন এই ছবিতেও আছে। এই ছবি আগামী অগাস্টেই মুক্তি পাবে।

Related Articles

Back to top button