আসছে ‘জব উই মেট’এর সিক‍্যুয়েল! গীতের চরিত্রে কে থাকবে খুঁজলেন স্বয়ং কারিনা কাপুর!


বলিউডে তৈরী হওয়া হাজারো সিনেমার মধ্যে কিছু ছবি দর্শকদের মনে থেকে যায় দশকের পর দশক। এমনই একটি ছবি হল কারিনা কাপুর (Kareena Kapoor) ও শাহিদ কাপুর (Shahid Kapoor) অভিনীত ‘জব উই মেট (Jab We Met)’। ২০০৭ সালের এই ছবিটি কারিনা কাপুরের অভিনয় জীবনের সেরা ছবিগুলির মধ্যে অন্যতম। ছবিতে কারিনা কাপুরের চরিত্রের নাম ছিল গীত। আর গীতের ‘মেয় আপনি্ ফেবারিট হুঁ’ ডায়ালগটি দারুন চলেছিল সেই সময়। এমনকি এখনো অনেকেই ছবির সেই ডায়লগ ভুতে পারেননি।

প্রেমিকের জন্য একই বাড়ি ছেড়ে দীর্ঘ পথ পারি দিয়েছিল প্রাণবন্ত একটা মেয়ে গীত। রাস্তায় দেখা শহীদ কাপুরের সাথে থুড়ি আদিত্যের সাথে। আদিত্য আসলে একটা বড় কোম্পানির মালিক কিন্তু কিছুতেই ব্যবসা টিকিয়ে রাখতে পারছিলো না সে। এরপর গোটা রাস্তা বকবক করতে করতে আর নানান মজাদার কীর্তি করতে করতেই প্রেমিকের কাছে পৌঁছে ছিল গীত। যাত্রাপথেই গীতের প্রেমে পরে গিয়েছিল আদিত্য। কিন্তু সেকথা বলতে পারেনি তখন। গীতের কারণেই ব্যবসার উন্নতি করতে শুরু করে আদিত্য। এরপর একদিন জানতে পারে গীতের প্রেমিক ধোকা ধিয়েছিল তাকে।

Kareena Kapoor Shahid Kapoor jab we met

এরপর সব ছেড়ে গীতের খোঁজ শুরু করে আদিত্য। শেষে গীতকে খুঁজে পেয়ে মিল হয় দুজনের। সিনেমার কাহিনী থেকে শুরু করে দুজনের অভিনয় আজও অমলিন দর্শকদের মধ্যে। এবার দর্শকদের জন্য রইল আরো একটি খুশির খবর। শীঘ্রই আসতে চলেছে ‘জব উই মেট’ সিক্যুয়েল ‘জব উই মেট ২’। তবে এবার কারিনা কাপুরকে দেখা যাবে না সিক্যুয়েল ছবিতে।

তাহলে কে হতে চলেছে গীত? গীতের সিলেকশনের দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন খোদ কারিনা কাপুর। আর ইতিমধ্যেই খুঁজেও পেয়ে গেছেন গীতকে। এবার গীতের চরিত্রে দেখা যাবে অভিনেত্রী কুশা কাপিলাকে (kusha kapila)। সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় কুশা। ১.৬ মিলিয়নেরও বেশি অনুগামী রয়েছে তার। আর অনুগামীদের উদ্দেশ্যে মাঝে মধ্যেই ছবি ও ভিডিও শেয়ার করেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Kusha Kapila (@kushakapila)

সম্প্রতি ‘জব উই মেট’এর গীতকে নিয়ে একটি ভিডিও বানিয়ে শেয়ার করেছিলেন কুশা। সেই ভিডিওটি ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওটি কারিনা কাপুরের নজরে এলে তিনি মন্তব্য করেন, ‘কুসাকে নিয়ে জব উই মেট ২ বানানোর দাবি জানাচ্ছি’। অর্থাৎ গীত রূপে কুশকে বেশ পছন্দ হয়েছে কারিনার। তার এই মন্তব্যের পর থেকেই জল্পনার শুরু হয়েছে নেটপাড়ায়। যদিও জব উই মেট সিক্যুয়েলে কাকে দেখা যাবে সেটার অফিসিয়াল খবর এখনো বেরোয়নি।