ছবিবিনোদন

পূজার বুকে পেটে আবীর মাখিয়ে হোলি শুরু করলেন কুণাল বর্মা! ভাইরাল রোমান্টিক ভিডিও

আজ বসন্ত যাপনের সেরা সময়।  আজ শুভ দোল পূর্ণিমা।  আজ  সকলেই মাতেন রঙের খেলায়। সদ্য একরত্তি ছেলে কৃশিবকে (Krishiv) কোলে নিয়ে স্বপ্নের বিয়ে সেরেছেন বাঙালি অভিনেত্রী পূজা ব্যানার্জী (Puja Banerjee) এবং তার স্বামী কুণাল বর্মা (Kunal Verma)। দিন কয়েক আগেই সেই খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। গত বছর ১৫ ই নভেম্বর গোয়ার সমুদ্র সৈকতে ধুমধাম করে সামাজিক বিয়ের অনুষ্ঠানের আয়োজন করছিলেন এই সেলিব্রেটি জুটি।

রিল লাইফের মতোই রিয়েল লাইফেও তাদের বিয়ের পুরো অনুষ্ঠান সিনেমা থেকে কোনো অংশে কম নয়। করোনা সংক্রমণের জেরে একেবারে ঘরোয়াভাবে আগেভাগেই রেজিস্ট্রি করে আইনিভাবে বিয়ে সেরে নিয়েছিলেন কুণাল আর পূজা।

কিন্তু রেজিস্ট্রি ম্যারেজের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছিলেন পূজা। তাই দীর্ঘদিন সম্পর্কে থাকার পর তড়িঘড়ি রেজিস্ট্রি ম্যারেজ করে নিয়েছিলেন তারা। ২০২০ সালে অক্টোবর মাসেই তাদের কোল আলো করে আসে একরত্তি কৃশিব। কৃষ্ণ আর শিব ঠাকুরের নাম মিলিয়েই ছেলের এই নাম রেখেছেন তারা। তাকে নিয়েই এতদিন জমিয়ে সংসার করছিলেন কুনাল পূজা।

তাদের প্রেম রীতিমতো চর্চায় থাকে সোশ্যাল মিডিয়ায়। সামাজিক বিয়ের পর এই ছিল তাদের প্রথম হোলি। আর রঙের উতসবে দুজন দুজনকে রঙে রাঙিয়ে কাছাকাছি এলেন৷ ভিডিওতে দেখা যাচ্ছে পূজার পরনে সাদা স্কার্ট আর সাদা ডিপ নেক ব্লাউজ। সেই পোশাকের ফাঁক দিয়েই পুজার বুকে আর পেটে রোমান্টিক কায়দায় আবীর মাখালেন কুণাল। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। দুজনের মুখেই আবেদনের ছোঁয়া, কুণালের হাতে আবীর মেখে পূজার চোখে মুখেও তৃপ্তির ছাপ। সব মিলিয়ে এই ভিডিও বেজায় পছন্দ করেছে নেটিজেনরাও।

 

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Related Articles

Back to top button