পূজার বেবিবাম্পে স্নেহচুম্বন স্বামী কুণালের!অন্তঃসত্ত্বাকালীন যোগচর্চার ছবি শেয়ার করলেন অভিনেত্রী


গত ৯ই অক্টোবর মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পূজা ব্যানার্জি ( Puja Banerjee) । করোনার জেরে পূজা কুণাল বার্মা ( Kunal Verma) ধুমধাম করে বিয়ের অনুষ্ঠানের পরিকল্পনা ভেস্তে যায়। তাই সদ্য মা বাবা হওয়ায় বেজায় খুশি এই তারকা দম্পতি।

এতদিন খুদের সঙ্গে বিভিন্ন মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন এই তারকা দম্পতি। এখন ছটফটে ছোট্ট খুদেকে নিয়েই সময় কাটাচ্ছেন অভিনেত্রী। প্রায়শই কৃশিবের বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করতে দেখা যায় পূজাকে।

Puja Banerjee Krishiv Verma

কৃষ্ণ আর শিবের মিশেলে অভিনেত্রী ছেলের নাম রেখেছিলেন কৃশিব। ছেলে জন্মানোর পর ক্যাপশনে সেই কথা উল্লেখ করে পূজা লেখেন, ‘হরে কৃষ্ণ। ওঁ নমঃ শিবায়। আপনাদের মুখোমুখি আমাদের ছেলে কৃশিব।’

Puja Banerjee Krishiv Verma

দেখতে দেখতে ৫ মাস বয়স হয়ে গেল পূজা পুত্র কৃশিবের। কদিন আগেই প্রথম ভাত খেয়েছে খুদে। এখন সে মুখে একটু একটু আওয়াজ করতেও শিখেছে৷ কৃশিব পেটে থাকাকালীনও বেবিবাম্প সহ নানান ছবি পোস্ট করতে দেখা গিয়েছিল পূজাকে। অন্তঃসত্ত্বা কালে বেবিবাম্প সহ স্বামী কুণালের সঙ্গে রীতিমতো ফটোশ্যুট করেছিলেন অভিনেত্রী।

এক সন্তানের মা হয়েও এক্কেবারে হট অ্যানড ফিটই রয়েছেন অভিনেত্রী৷ কেননা নিয়মিত শরীর চর্চার মধ্যেই থাকেন তিনি। এদিন বিশ্ব স্বাস্থ্য দিবসে পূজা একটি ছবি শেয়ার করেন যেখানে দেখা যাচ্ছে, স্পোর্টস ব্রা এবং ট্রাউজার পরে যোগাসন করছেন অভিনেত্রী আর তার বেবিবাম্পে স্নেহের চুম্বন এঁকে দিচ্ছেন তার স্বামী কুণাল। তাদের এই ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, নিরাপদ থাকুন এবং ফিট থাকুন। তার এই ছবি নিমেষে নেটমাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। উঠে আসে নানান কুরুচিপূর্ণ মন্তব্যও। যদিও সেসবে বিশেষ কান দিতে দেখা যায়নি অভিনেত্রীকে।


Like it? Share with your friends!

706
1 share, 706 points