বিনোদন

বিগবসের বাড়িতে বিতর্কিত মন্তব্য করে বিপাকে জান! বাবা হয়ে ছেলের জন্য ক্ষমা চাইলেন খোদ কুমার শানু

বিগবস মানেই বিতর্ক। বাড়ির মধ্যে কখনো লেগে আছে ঝগড়া অশান্তি, কখনোবা চলছে চুপিচুপি প্রেম। বিগবসের বাড়ির ভিতরে ঠিক কী চলছে তা জানতে ইতিমধ্যেই রোজ নিয়ম করে টিভির সামনে ভীড় জমাচ্ছে বিগবসের ভক্তরা। যতই সিজন বাড়ুক বিগবস নিয়ে মাতামাতিতে কিন্তু এক বিন্দুও ভাটা পড়েনি। এবার সেই বিতর্কেই নতুন পালক জুড়লেন কুমার শানুর পুত্র জান।

সম্প্রতি বিগবসের বাড়িতে মারাঠি ভাষাকে অপমান করে বেজায় বিপাকে পড়েছিলেন জান কুমার শানু। এই নিয়ে বড়সড় জলঘোলাও শুরু হয়েছিল, উঠেছিল বিতর্কের ঝড়। এবার সেই পরিস্থিতি সামাল দিতেই মাঠে নামলেন খোদ কুমার শানু। টুইটারে একটি ভিডিও বার্তায় তিনি ছেলে জানের হয়ে ক্ষমা চেয়ে বললেন, ” আমি শুনেছি আমার ছেলে জান খুব খারাপ একটা কথা বলেছে। এই ৪০-৪১ বছরে আমার ভাবনার বাইরে। যে মহারাষ্ট্র, মুম্বই, মুম্বা দেবী আমাকে আশীর্বাদ দিয়েছে, নাম, যশ, খ‍্যাতি সমস্তটুকুই দিয়েছে সেই মহারাষ্ট্র সম্পর্কে এমন কথা আমি চিন্তাও করতে পারি না।”

তিনি আরও বলেন, ” দেশের সব ভাষাকেই সম্মান করি আমি।গত ২৭ বছর ধরে আমি আমার ছেলের সঙ্গে থাকি না। আমরা আলাদা থাকি। আমি জানিনা ওর মা ওকে কি শিক্ষা দিয়েছে। আমি আর কি করতে পারি, বাবা হিসেবে শুধু আপনাদের কাছে ক্ষমা চাইতে পারি।”

প্রসঙ্গত, কদিন আগেই বিগবসের বাড়িতে বিগবস-১৪ এর আরেকজন প্রতিযোগী জানকে উদ্দেশ্য করে মারাঠিতে কিছু বলেন। জান তার উত্তরে খুব খারাপ ভঙ্গিতে বলেন, “মারাঠিতে আমার সামনে কথা বলবি না। দম থাকলে হিন্দিতে বল। মারাঠি শুনলে আমার বিরক্ত লাগে।” তার এই মন্তব্যকে ঘিরেই কার্যত শুরু হয় বিতর্ক। ক্ষোভে ফেটে পড়েন উদ্ভব ঠাকরের সরকার৷ এমনকি বিগবস বন্ধ করে দেওয়ারও হুমকি দেয় তারা। এরপরেই কালার্স চ‍্যানেলের তরফে উদ্ধব ঠাকরে সরকারকে একটি চিঠি পাঠিয়ে ক্ষমা প্রার্থনা কথা হয়। পাশাপাশি, ছেলের এই কুরুচিপূর্ণ মন্তব্যের জন্য ক্ষমা চেয়ে নেন কুমার শানুও।

 

Related Articles

Back to top button