বিনোদনভিডিওসিনেমা

সামনেই বিয়ে! কপিল শর্মার শোতে রণবীরের প্রসঙ্গ উঠতেই লজ্জায় লাল আলিয়া

চলতি সপ্তাহের শেষেই কপিল শর্মার শোয়ে দক্ষিণী ছবি ‘RRR’ এর প্রচারে হাসির ফোয়ারা তুলতে আসছেন অভিনেত্রী আলিয়া ভাট। তার সাথেই এই শোতে যোগ দিতে চলেছেন এই ছবির মুখ্য অভিনেতা রাম চরণ জুনিয়র এনটিআর সহ ছবির পরিচালক রাজামৌলিও। সেখানেই এদিন বারবার রণবীর কাপুরের নাম নিয়ে খেপানো হচ্ছিল আলিয়াকে।

এদিন এই শো চলাকালীন, কপিল শর্মা তার নিজস্ব স্টাইলে রণবীর কাপুরের নাম নিয়ে আলিয়াকে প্রশ্ন করতেই লজ্জায় লাল হয়ে যান কাপুর পরিবারের হবু বৌমা। উল্লেখ্য সোশ্যাল মিডিয়ার দৌলতে বলিউডের লাভ বার্ডস রনবীর,আলিয়ার প্রেম এখন ওপেনের সিক্রেট। এখন একেবারে খুল্লাম খুল্লা প্রেম করেন তারা। বিটাউনে কান পাতলেই মাঝে মধ্যেই শোনা যায় তাদের বিয়ের গুঞ্জন। তবে ঠিক কবে হতে চলেছে এই প্রতিক্ষীত বিয়ে সে বিষয়ে এখনও পর্যন্ত মুখে কুলুপ এঁটে রেখেছেন রালিয়া জুটি।

এদিন কপিল শর্মার শোয়ে আসন্ন সিনেমা ‘RRR’ এর প্রচারে গিয়েছিলেন আলিয়া। সেখানেই তাকে ইশারায় রণবীর কাপুরের নাম নিয়ে একটি প্রশ্ন করেছিলেন কপিল। তিনি জানতে চেয়েছিলেন আলিয়াকে যখন রাজামৌলির ‘RRR’ ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল, তখন কি তিনি গল্পটি শুনেছিলেন নাকি শুধুমাত্র ‘R’-নামটা শুনেই হ্যাঁ করেছিলেন।

এরপরেই কপিলের ইশারা বুঝতে পেরেই লজ্জা পেয়ে যান আলিয়া। আর তার পাশেই বসে থাকা রামচরণ এবং জুনিয়র এনটিআর হাসতে হাসতেই জোরে তালি দিতে শুরু করে। এখানেই শেষ নয় এরপরই শোতে ধামাকাদাড় এন্ট্রি নেন এই শোয়ের অভিনেতা ক্রুষ্ণা অভিষেক। দক্ষিণ ভারতীয় স্টাইলে মেয়েদের পোশাকে সেজে আসেন তিনি।

চ্যানেলের তরফে শেয়ার করা এই প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের প্ল্যান জানতে চেয়ে সে ক্রুষ্ণা আলিয়াকে বলে, ‘আমার খুব ভালো লেগেছে আপনার ওই কাপুর অ্যান্ড সনস ছবিটা, ওর সিক্যুয়েলটা কবে আসছে?’ সঙ্গে সঙ্গে কপিলের প্রশ্ন, ‘কোন সিক্যুয়েল? সঙ্গে সঙ্গে কৃষ্ণা জানান ‘আরে.. কাপুর অ্যান্ড বহুস’। একথা শুনে ফের একবার লজ্জায় লাল হয়ে যায় আলিয়া।

Related Articles

Back to top button