বিনোদনসিরিয়াল

কর্ণ এবার অর্জুন! ‘কি করে বলবো তোমায়’ শেষ হতেই প্রকাশ্যে ক্রুশলের হিন্দী ছবির ঝলক

খুব অল্প দিনেই বাংলা ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’ এর সুবাদে সকলের মন জিতে নিয়েছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja) ওরফে কর্ণ। সদ্যই শেষ হয়েছে এই ধারাবাহিকের শ্যুটিং। কিন্তু ‘কি করে বলব তোমায়’ শেষ হতে না হতেই কর্মব্যস্ততা পিছু ছাড়েনি অভিনেতার। আগেই শোনা গিয়েছিল হিন্দী টেলিভিশনে অভিনয়ের সুযোগ পেয়েছেন ক্রুশল। এর সাথেসাথেই বাংলা ছোট পর্দা থেকে সোজা জাতীয় টেলিভিশনে মুখ দেখানোর সুযোগ পেয়ে গেলেন বাংলার হার্ট থ্রব।

খুব অল্প দিনেই ক্রুশালের কেরিয়ারের গ্রাফ তরতরিয়ে উঠতে শুরু করেছিল। শোনা যাচ্ছে, বাংলা সিরিয়াল ‘দ্বীপ জ্বেলে যাই’ এবার হতে চলেছে হিন্দিতেও আর সেখানেই ডেবিউ করবেন ক্রুশাল। স্বভাবতই, এই সুযোগ হাতছাড়া করেননি অভিনেতা। ইতিমধ্যেই সেই সিরিয়ালের এক ঝলক সামনে এসেছে।

টলিউডের প্রযোজক এবং পরিচালক সুশান্ত দাসের হাত ধরেই হিন্দী টেলিভিশনে পা রাখছেন ক্রুশল। জি টিভির সিরিয়াল ‘রিস্তো কা মাঞ্জা’-র নায়ক হিসেবে দেখা মিলবে ক্রুশলের। প্রোমোতে দেখা যাচ্ছে, দ্বিতীয় হুগলী সেতুর উপর দাঁড়িয়ে রয়েছেন অর্জুন ওরফে ক্রুশল। আত্মহত্যা করতে যাচ্ছিলেন তিনি, আর সেই দৃশ্যই চোখে পড়ে যায় সিরিয়ালের নায়িকা দিয়ার। প্রথমে ক্রুশলকে সে আটকানোর চেষ্টা করলেও পরবর্তীতে বরং দিয়া তাকে ঝাঁপ দেপ্যার জন্য উৎসাহিত করে।

সে কোনোদিন কাউকে আত্মহত্যা করতে দেখেনি তাই সে চায় অর্জুনকে আত্মহত্যা করতে দেখতে। অর্জুন বলে, কখনও কখনও নিজের কাহিনীর ‘দি এন্ড’ নিজেকে করতে হয়। কিন্তু দিয়া বলে, শেষ যদি আনন্দের না হয়, তাহলে কাহিনীর শেষ তা নয়। আর এই কথা শুনেই ঝাঁপ না দিয়ে অর্জুন ব্রীজে নেমে দাঁড়ায়।

 

প্রসঙ্গত, ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের শেষ সম্প্রচার হতে চলেছে আগামী ৬ ই অগাস্ট। এদিকে ২৩ শে অগাস্ট সোম থেকে শনি সন্ধ্যে ৭ টায় দেখা যাবে ক্রুশলের হিন্দী ধারাবাহিক রিস্তো কা মাঞ্জা।

Related Articles

Back to top button