Uncategorized

পুজোর আগেই লক্ষীলাভ ছোট পর্দার কর্ণের! বড় প্রযোজনা সংস্থার বন্যারে সাইন করলেন ৩টি সিনেমা

বাংলা টেলিভিশন জগতে অত্যন্ত জনপ্রিয় হয়েছিল অভিনেতা হলেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। বাংলার অসংখ্য তরুণীর ক্রাশ তিনি। অল্প দিনে অভিনয় জীবনে বিরাট সাফল্য পেয়েছেন এই অভিনেতা। আদতে অবাঙালি হলেও বাংলা সিরিয়ালে কিন্তু ঝরঝরে বাংলাতেই কথা বলতে দেখা যায় এই অভিনেতাকে।

দেখতে সুন্দর, হ্যান্ডসাম লম্বা সুপুরুষ এই অভিনেতাকে দেখে এমনিতেই বুকের ধুকপুকানি বেড়ে যায় অসংখ্য তরুণীর। সেদিক দিয়ে দেখতে গেলে এই মুহূর্তে বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেতা হলেন ক্রুশল। ছোট পর্দা থেকে অভিনয়ের শুরু করলেও ইতিমধ্যেই হিন্দি টেলিভিশনে তো বটেই পা রেখেছেন বাংলা সিনেমাতেও।

খুব তাড়াতাড়ি তাকে বড় পর্দায় দেখা যাবে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং ‘করুণাময়ী রানি রাসমণি’ খ্যাত রানিমা অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের সাথে। এরই মধ্যে শোনা যাচ্ছে একটা বড় খবর। জানা যাচ্ছে, সুরিন্দদের ফিল্মসের (Surindar Films) আসন্ন তিন তিনটি ছবিতে নায়ক হতে চলেছেন চলেছেন ক্রুশল। তাই সব ঠিক থাকলে খুব তাড়াতাড়ি টলিউড অভিনেত্রী  কোয়েল মল্লিকের স্বামী অর্থাৎ নিসপাল সিং রানের (Nispal Singh Rane) প্রযোজনা সংস্থায় নায়ক হতে চলেছেন ক্রুশল।

তেলিপাড়া সূত্রে খবর রি প্রযোজনা সংস্থার আসন্ন তিন তিনটি সিনেমা নাকি ইতিমধ্যেই সই করে ফেলেছেন ক্রুশল। এই খবরের সত্যতা জানতে সংবাদ মাধ্যমের তরফে প্রযোজক রানের সাথে যোগাযোগ করা হলে জল্পনা উড়িয়ে দিয়ে তিনি দাবি করেছেন সমস্তটাই রটনা। আসলে এরকম কোন প্রজেক্টে নাকি তিনি সাইনই করেননি।

যদিও এ প্রসঙ্গে এখনো পর্যন্ত মুখ খোলেননি অভিনেতা ক্রুশল নিজেও। প্রসঙ্গত কিছুদিন আগেই জানা গিয়েছিল স্টার জলসার জনপ্রিয় সিরিয়ালের হিন্দি রিমিকে নায়ক হতে চলেছেন ক্রুশল। ‘রিস্তো কা মাঞ্জা’-র  পর এটা তার এই দ্বিতীয় হিন্দি সিরিয়াল।যা দেখা যাবে স্টার প্লাসের পর্দায়। এসবের মধ্যে এবার শোনা যাচ্ছে ক্রুশলের একসাথে তিন তিনটি সিনেমা সাইন করার কথা, তাও আবার সুরিন্দারফিল্মসের মতো প্রযোজনা সংস্থার সাথে। যদিও এই খবরে কতটা সত্যতা রয়েছে তার উত্তর অবশ্যই দিতে পারে সময়।

Related Articles

Back to top button