বিনোদন

শেষ ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিক! এবার ক্রুশলের নতুন নায়িকা মিশমি

খুব অল্প দিনেই বাংলা ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’ এর সুবাদে সকলের মন জিতে নিয়েছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja) ওরফে কর্ণ। সদ্যই শেষ হয়েছে এই ধারাবাহিকের শ্যুটিং। কিন্তু ‘কি করে বলব তোমায়’ শেষ হতে না হতেই কর্মব্যস্ততা পিছু ছাড়েনি অভিনেতার। আগেই শোনা গিয়েছিল হিন্দী টেলিভিশনে অভিনয়ের সুযোগ পেয়েছেন ক্রুশল। এর সাথেসাথেই বাংলা ছোট পর্দা থেকে সোজা জাতীয় টেলিভিশনে মুখ দেখানোর সুযোগ পেয়ে গেলেন বাংলার হার্ট থ্রব।

বাংলা ধারাবাহিকে ক্রুশলের মতো নায়ক এর আগে খুব একটা দেখা যায়নি- যেমন তার ব্যক্তিত্ব, তেমন কন্ঠস্বর, গ্ল্যামার যেকোনো মহিলাকেই ফিদা করে দেবে। এবার, টলিউডের প্রযোজক এবং পরিচালক সুশান্ত দাসের হাত ধরেই হিন্দী টেলিভিশনে পা রাখছেন ক্রুশল। জি টিভির সিরিয়াল ‘রিস্তো কা মাঞ্জা’-র নায়ক হিসেবে দেখা মিলবে ক্রুশলের, তার প্রেমিকার চরিত্রে দেখা যাবে টেলি নায়িকা মিশমিকে।

২৯ শে জুলাই থেকে মিশমি ক্রুশল শ্যুট করা শুরু করেছেন। এই ধারাবাহিকটি ‘দীপ জ্বেলে যাই’ এর হিন্দী রিমেক হতে চলেছে। মিশমি ক্রুশলের প্রেমিকা হিসেবে থাকলেও ধারাবাহিকের মূল নায়িকা আঁচল গোস্বামী যেমনটা প্রোমোতে দেখা গিয়েছে।

ধারাবাহিক হিন্দীতে হলেও বেশিরভাগ শ্যুটিং হবে খোদ কলকাতার বুকেই। নতুন জুটি ক্রুশল মিশমিকে দেখার জন্য ইতিমধ্যেই মুখিয়ে রয়েছে দর্শকেরা। অনেকদিন ধরেই ইন্ডাস্ট্রিতে রয়েছেন মিশমি ক্রুশল।

বাংলা ধারাবাহিকের পরিচিত মুখ মিশমি দাস। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করলেও অল্প দিনের মধ্যেই বাংলা ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করতে শুরু করেন তিনি। ২০১৪ সালে জি বাংলার রাজযোটক সিরিয়াল দিয়ে প্রথম অভিনয় জগতে পা রাখেন মিশমি। তারপর বেশ কয়েকটা সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি ধারাবাহিকের পাশাপাশি বাংলা ছবিতেও কাজ করেছেন অভিনেত্রী। ‘বুড়ো সাধু’ ছবিতেও একটি প্রধান চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছেন মিশমি। বর্তমানে মিশমিকে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আমাদের এই পথ যদি না শেষ হয়’ -এ রিনির চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে।

Related Articles

Back to top button