ছক্কা হাঁকালেন ‘কর্ণ’! ‘কি করে বলব তোমায়’ করতে করতে হিন্দি সিরিয়ালে সুযোগ পেয়ে গেলেন ক্রুশাল


খুব অল্প দিনেই বাংলা ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’ এর সুবাদে সকলের মন জিতে নিয়েছেন ক্রুশাল আহুজা (Krushal Ahuja) ওরফে কর্ণ। আর এবার এখান থেকেই সোজা হিন্দী টেলিভিশনে অভিনয়ের সুযোগ পেয়ে গেলেন ক্রুশাল। বাংলা ছোট পর্দা থেকে সোজা জাতীয় টেলিভিশনে মুখ দেখানোর সুযোগ পেয়ে গেলেন বাংলার হার্ট থ্রব।

খুব অল্প দিনেই ক্রুশালের কেরিয়ারের গ্রাফ তরতরিয়ে উঠতে শুরু করেছিল। শোনা যাচ্ছে, বাংলা সিরিয়াল ‘দ্বীপ জ্বেলে যাই’ এবার হতে চলেছে হিন্দিতেও আর সেখানেই ডেবিউ করবেন ক্রুশাল। স্বভাবতই, এই সুযোগ হাতছাড়া করেননি অভিনেতা।

রাধিকা কর্ণ Radhika Karna Ki Kore Bolbo Tomai Serial কি করে বলবো তোমায়

তবে বাংলার প্রযোজক সুশান্ত দাসের হাত ধরেই হিন্দি টেলি পাড়ায় পা রাখতে চলেছেন কর্ণ। তবে এই খবর প্রকাশ্যে আসতেই চিন্তায় ঘুম ছুটেছে ‘কি করে বলব তোমায়’ এর দর্শকদের। তাদের প্রশ্ন এবার কি তবে রাধিকার সাথে অন্য কেউ কর্ণ-এর ভূমিকায় অভিনয় করবেন? নাকি সিরিয়ালটাই শেষ হয়ে যাবে? তবে সিরিয়াল বন্ধ হয়ে গেলেও আশ্চর্যের কিছুই নেই। কারণ সত্যি বলতে রাধিকা- কর্ণের জুটির জনপ্রিয়তাকেও এখন ছাপিয়ে গেছে মিঠাই, খড়কুটোর মতো ধারাবাহিক। আর তাদের টিআরপি এসে ঠেকেছে তলানিতে। তাই ভালো সুযোগ কোনোভাবেই হাতছাড়া করবেন না ক্রুশাল।

ক্রুশাল আহুজা krushal ahuja

জানা যাচ্ছে, ইতিমধ‍্যেই আসানসোলে রেকি পর্ব মিটিয়ে ফেলা হয়েছে। এই রাজ‍্যের বিভিন্ন জায়গাতেই হবে শুটিং। ক্রুশালের বিপরীতে নাকি দেখা যেতে পারে আঁচল গোস্বামীকে। ঠিক হয়ে গিয়েছে অভিনেতার লুকও।