গসিপবিনোদনসিরিয়াল

টলিপাড়ায় আবারো ভাঙ্গন! ক্রুশল-অদ্রিজার ব্রেক আপ স্টোরির গুঞ্জন উঠে এল চর্চায়

বাংলা সিরিয়াল ‘কি করে বলবো তোমায়’ এর অভিনেতা ক্রুশাল আহুজা (krushal ahuja)। অভিনয়ের জেরে ইতিমধ্যেই বাঙালি যুবতীদের দুর্বলতার কারণ হয়ে উঠেছেন ক্রুশাল। বলতে গেলে ক্রাশে পরিণত হয়েছেন অভিনেতা। তবে তার মনের ক্রাশ কিন্তু ছিলেন সুন্দরী অভিনেত্রী অদৃজা রায় (adrija roy)। যদিও নিজেদের প্রেমের সম্পর্ক মোটেও খোলসা করতে চাননি দুজনের কেউই। তবে প্রেম কি আর চাপা থাকে বেশ কয়েক মাস ধরেই তাদের প্রেমের গুঞ্জন ছিল।

কিন্তু এবার টলিপাড়ার এই জনপ্রিয় জুটির ব্রেকআপের খবর চর্চায় উঠে এসেছে। কিন্তু প্রশ্ন হল হটাৎ করে কেন এমন সম্পর্কের শেষ হবার গুঞ্জন উঠেছে? এই প্রশ্নের উত্তরে মিলেছে ইঙ্গিতের মাধ্যমে। প্রেমের ব্যাপার প্রকাশ্যে না আনলেও দুজনের প্রেমকাহিনী সম্পর্কে জানেন প্রায় সকলেই।

অদৃজা রায় Adrija Roy ক্রুশাল আহুজা Krushal Ahuja

গতবছর দেওয়ালির সময় একসাথে গোয়ার সমুদ্রতটে পারি দিয়েছিলেন দুজনে। যদিও দুজনের একত্রে ছবি দেখা যায়নি তবে একই সাথে যে গেছে সেটা বোঝা গিয়েছিল খুব ভালো ভাবেই! সম্প্রতি ছিল অভিনেত্রী অদৃজার জন্মদিন। এবছর বাইশে পা দিলেন অভিনেত্রী। জন্মদিনে অভিনেত্রীকে শুভেচ্ছা জানাতে ভিড় জমেছিল সোশ্যাল মিডিয়াতে। কিন্তু হাজারো শুভেচ্ছার ভিড়ে নিখোঁজ ক্রুশাল আহুজার শুভেচ্ছাবার্তা।

Arrija Roy birthday

জন্মদিনে প্রেমিকাকে উইশ টুকুও করলেন না অভিনেতা! এই থেকেই দুজনের সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরী হবার গুঞ্জনের সূত্রপাত। গত রবিবারেই ছিল অদৃজার জন্মদিন। জন্মদিনে স্পেশাল কেক থেকে শুরু করে স্পেশাল খাবারের আয়োজন হয়েছিল। সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অভিনেত্রী। ছবিতে লাভ রিয়াক্ট দিয়ে পুতুল বলে মন্তব্য করেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী।

Arrija Roy birthday

জন্মদিনে এলাহী খাবারের আয়োজন থেকে শুরু করে বন্ধুদের সাথে জমিয়ে পার্টি করেছেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম স্টোরিতে তার  এক ঝলক দেখাও গিয়েছে। সাথে কেকের ছবিও শেয়ার করেছেন স্টোরিতে। কিন্তু কোথাও দেখা মেলেনি ক্রুশালের। তাই মনে করা হচ্ছে যে হয়তো দুজনের সম্পর্কে ছেদ পড়েছে। যদিও দুজনের কারোর থেকেই এব্যাপারে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

Related Articles

Back to top button