ছবিবিনোদন

আদ্রিজার রঙে ভিজে একাকার ক্রুশাল! লাভ-বার্ডসের রঙিন ছবি ভাইরাল

জি বাংলা (Zee Bangla) -এর জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’ এর কর্ণ ওরফে ক্রুশাল আহুজা (Krushal Ahuja), এবং টলিপাড়ার মিষ্টি অভিনেত্রী অদ্রিজা রায় (Adrija Roy) যে অনেকদিন ধরেই ডুবে ডুবে জল খাচ্ছেন তা আর জানতে বাকি নেই কারোরই। এতদিন রাখ ঢাক গুর গুর থাকলেও এখন প্রকাশ্যে জমিয়েই প্রেম করছেন তারা।

সোশ্যাল মিডিয়াতে উভয়েই বেশ সক্রিয়। নিজেদের ছবি থেকে কাজের ছবি এমনকি ঘুরতে গেলে সেই সমস্ত ছবি ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে। কদিন আগেই গোয়াতে গিয়েও তার ব্যতিক্রম হয়নি। আর এখানেই ধরা পরে গিয়েছে মিয়া বিবির প্রেম কাহিনী। অভিনেতা ক্রুশাল ও অভিনেত্রী অদ্রিজা দুজনেই গোয়াতে নিজেদের ছুটি কাটানোর কিছু ছবি ও ভিডিও শেয়ার করছিলেন আর তা থেকেই দুয়ে দুয়ে চার করা গেছিল দুজনেই একসাথে আছে গোয়াতে।

সম্প্রতি রঙদোলে অভিনেতা অভিনেত্রী জমিয়ে খেললেন রঙ। সাদা পোশাকে রঙে রঙিন হলো। একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, আদৃজা পিচকারি দিয়ে রঙে ভিজিয়ে দিচ্ছেন ক্রুশালকে আর চুপচাপ সেই রঙ নিতে বাধ্য হচ্ছেন প্রেমিক।

 

এই রঙের দিন একসাথেই কাটিয়েছেন ক্রুশাল, আদৃজা। তাদের সঙ্গে ছিলেন তাদের আরও কিছু বন্ধুবান্ধব। জমিয়ে রঙ খেলে, নাচ গান করে সারাদিনটা আনন্দেই কাটিয়েছেন টলিপাড়ার এই মিষ্টি জুটি। আর তাদের এই ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button