গসিপছবিবিনোদন

তারকাদের গাল দিয়েই কোটিপতি! KRK এর বিলাসবহুল বাড়ি,গাড়ি দেখলে চোখ কপালে উঠতে বাধ্য

বিতর্ক আর কে আর কে (KRK) যেন সবসময় হাত ধরাধরি করে চলেন। বির্তকিত মন্তব্য করে বরাবরই শিরোনামে উঠে আসেন এই অভিনেতা তথা স্বঘোষিত চিত্র সমালোচক কমল রশিদ খান(Kamal Rashid Khan)। এমনকি বলিউড সৈলিব্রেটিদের ভবিষ্যদ্বাণী করারও রকর্ড আছে তাঁর। সেলেবদের ব্যাক্তিগত জীবন হোক কিংবা রাজনীতি একাধিক ইস্যুতে বিতর্কিত মন্তব্য করায় তাঁর জুড়ি মেলা ভার।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাকটিভ থাকেন কে আর কে। সেখানেই মাঝে মধ্যেই নানা বিতর্কিত,ছবি ভিডিও এবং কমেন্ট করে থাকেন এই বিতর্কের বাদশা। নিন্দুকরা বলে থাকেন সমালোচনা করতে না পারলে রাতে দুচোখের পাতা এক করতে পারে না কে আর কে। বেশীরভাগ সময়েই তাঁর শিরোনামে আসার অন্যতম কারণ হয়ে থাকে বিতর্ক।

KRK slams Sunny Leone gets trolled himself

মাঝে মধ্যেই সলেব্রেটিদের সম্পর্কে অবমাননাকর মন্তব্য করে থাকেন তিনি। যার ফলস্বরূপ বেশ কিছুদিন ধরেই তাঁর টুইটার অ্যাকাউন্টটি কর্তৃপক্ষের তরফে ব্লক করে দেওয়া হয়েছে। তবে টুইটার বন্ধ হয়ে গেলেও ফেসবুক,ইউটিউব,ইন্স্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকেই তিনি সেলিব্রিটিদের লাগাতার আক্রমণ করে থাকেন। একসময় অভিনয়ের পাশাপাশি বেশ কিছু সিনেমা প্রযোজনাও করেছিলেন তিনি। কিন্তু বলিউডে তিনি কোনোভাবেই সাফল্য অর্জন করতে পারেননি।

 

 

View this post on Instagram

 

A post shared by KRK (@kamaalrkhan)

পরবর্তীতে বিভিন্ন দেশে ব্যাবসার কাজে মন দেন। যার জেরে বর্তমানে তিনি বিশাল সম্পত্তির মালিক। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলিউডের স্বাঘোষিত এই চিত্র সমালোচকের ঝাঁচকচকে বাড়ি আর বিলাসবহুল জীবনযাত্রার কয়েক ঝলক। যা দেখে কার্যত চোখ কপালে উঠেছে নেটিজেনদের। উল্লেখ্য কমল রশিদ খান সংযুক্ত আরব আমিরশাহীতে একজন সফল ব্যবসায়ী। দুবাইতে এক বিলাসবহুল বাড়ি বলা ভুল হবে, বলা উচিত প্রাসাদে থাকেন।

কিছুদিন আগেই তিনি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দুবাইয়ে অবস্থিত তাঁর বিলাসবহুল বাড়ির ছবি শেয়ার করেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে, কে আর কে-এর বাড়ি জান্নাতের বিলাসবহুল বাড়ির সামনেই বিশাল সুইমিং পুল, সুন্দর বাগান, আর প্রশস্ত লবি। রাজপ্রাসাদের মতো বাড়ি ছাড়াও কে আর কে ব্যবহার করেন নামি দামী গাড়ি। সেই তালিকায় রয়েছে বি এম ডব্লিউ ৫ সিরিজ এবং টয়োটা ল্যান্ড ক্রুজার।

Related Articles

Back to top button