বিনোদন

টাকা থাকলে কুৎসিত মানুষও সুন্দরী হয়ে যায়! এবার মৌনী রায়কে কটাক্ষ KRK-এর

সামাজিক হোক বা রাজনৈতিক যে কোনো বিষয়েই বিতর্কিত মন্তব্য করার ক্ষেত্রে একেবারে সিদ্ধহস্ত হলেন অভিনেতা তথা স্বঘোষিত চিত্র সমালোচক কে আর কে অর্থাৎ কমল রশিদ খান (KRK)। নিজের পেশাগত ভবিষ্যৎ তেমন উজ্জ্বল না হলেও, বলিউড তারকাদের নিশানা করেই তিনি বেশিরভাগ সময়েই খবরের শিরোনামে থাকেন। এবার বলি অভিনেত্রী মৌনী রায়কে (Mouni Roy) নিশানা করলেন KRK ।

কমলের সমালোচনা থেকে নিষ্কৃতি পাবে এমন বলি তারকা মেলা ভার। এবার ট্যুইটারে মৌনী রায়ের ছবি পোস্ট করে, অভিনেত্রীর চেহারা নিয়ে কটাক্ষ করেছেন বলি সমালোচক। অভিনেত্রীর বিভিন্ন বয়সের বিভিন্ন সময়ের ছবি শেয়ার করে কটাক্ষ বাণ শানিয়েছেন কমল।

Mouni Roy Viral Photos মৌনী রায়

ছবি গুলির মধ্যে পার্থক্যকে ইঙ্গিত করে কমল লিখেছেন, ‘টাকা থাকলে রূপও বদলে যায়। দেখুন, মৌনী রায় কী ভাবে নিজেকে বদলাতে থাকেন।’ অর্থাৎ কমলের বক্তব্য টাকা থাকলে কুৎসিত চেহারাও সুন্দর করে ফেলা সম্ভব। যদিও কমলের এই বক্তব্যের সঙ্গে একমত হয়েছেন অনেকেই।  এই পোস্টে অভিনেত্রী মৌনী রায়ের ৬ সময়ের ছবি ক্রমান্বয়ে তুলে ধরেছেন কেআরকে।

Mouni Roy মৌনী রায়

এক টুইটার ব্যবহারকারী কমলের পোস্ট দেখে বিস্ময় প্রকাশ করে জানিয়েছেন , “কিঁউকি সাস ভি কভি বহু থি ” ধারাবাহিকের সময় মোটেও এত সুন্দর ছিলেন না মৌনী। বোধহয় সার্জারী করিয়েছেন। ” যদিও কেআরকে এর এই উস্কানিমূলক পোস্টের কোনো রকম প্রতিক্রিয়া জানাননি অভিনেত্রী মৌনী রায়।

Mouni Roy

প্রসঙ্গত, আগামী বছর জানুয়ারিতেই সাত পাকে বাধা পড়তে কলেছেন এই বঙ্গতনয়া ,দীর্ঘদিনের প্রেমিক পেশায় ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারের সাথেই গাটছড়া বাঁধতে কইছেন মৌনী। অভিনয় জগতে আসার পর ইতিপূর্বে একাধিক অভিনেতার সথে নাম জড়িয়েছে অভিনেত্রীর। টিভি অভিনেতা গৌরব চোপড়ার সঙ্গে সম্পর্কে ছিলেন টেলিভিশন দুনিয়ার ‘নাগিন’। এরপর ‘দেব কে দেব মহাদেব’ খ্যাত সহ অভিনেতা মোহিত রয়নার সঙ্গেও নায়িকার সম্পর্কের গুঞ্জন শোনা যায়।

Related Articles

Back to top button