গসিপবিনোদনসিনেমা

রণবীরের ‘হাতিয়ার’ বড্ড ছোট, তাই অন্য অভিনেতার সাথে ঘনিষ্ট হন দীপিকা! টুইটে বিস্ফোরক KRK

এই মুহূর্তে বিনোদন দুনিয়ার সংবাদ মানেই রণবীর সিংয়ের (Ranveer Singh) থাকা যেন এক প্রকার বাধ্যতামূলক হয়ে গিয়েছে। সম্প্রতি নগ্ন ফটোশ্যুট (Nude photoshoot) করে আলোচনার কেন্দ্রে চলে এসেছেন তিনি। কেউ কেউ তাঁর এই সাহসকে কুর্নিশ জানিয়েছেন। আবার অনেকে তাঁকে এমন ‘অভদ্র’ কাজের জন্য প্রকাশ্যেই একহাত নিয়েছেন। তবে বলিউডের স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কেআরকে (KRK) বোধহয় শালীনতার সমস্ত সীমা অতিক্রম করে গিয়েছেন।

বলিউডের একাধিক তারকাকে নিয়ে অতীতে একাধিক কুমন্তব্য করে কেআরকে সংবাদের শিরোনামে উঠে এসেছেন। তবে রণবীরের ক্ষেত্রে তিনি যা করেছেন তা একেবারেই মেনে নিতে পারছেন না নেটিজেনরা। যে কারণে নেটিজেনদের রোষের মুখেও পড়েছেন এই চলচ্চিত্র সমালোচক। শেষ পর্যন্ত বাধ্য হয়ে নিজের সেই বিতর্কিত টুইটটিই মুছে দেন।

KRK

তবে কেআরকে সেই টুইট মুছে বিতর্ক ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও ইতিমধ্যেই সেই টুইটের স্ক্রিনশট সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা দেখার পর থেকে ক্ষেপে লাল হয়ে গিয়েছেন রণবীরের অনুরাগীরা। পাশাপাশি নেটিজেনদের একাংশও নিজেদের ক্ষোভ উগড়ে দিয়েছেন।

ভাইরাল হওয়া সেই টুইটের স্ক্রিনশটে দেখা যাচ্ছে কেআরকে লিখেছেন, ‘আমি রণবীরের নগ্ন ফটোশ্যুটের সকল ছবি পেয়ে গিয়েছি। যেখানে তাঁর সম্পূর্ণ ‘হাতিয়ার’ দেখা যাচ্ছে। তবে অবশ্যই আমি সেই ছবিগুলি এখানে শেয়ার করতে পারব না। কিন্তু যারা ওঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন, তাঁরা একেবারেই ঠিক। ওঁর ‘হাতিয়ার’ খুবই ছোট। তাই আমি এবার বুঝতে পারছি, কেন দীপিকা গেহরাইয়ার মতো ছবি করেছে’।

KRK tweet on Ranveer Singh nude photoshoot

কেআরকে’র টুইটার হ্যান্ডলে যেহেতু এখন আর এই টুইট দেখা যাচ্ছে না, তাই এটির সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। তবে নেটিজেনদের মতে, কেআরকে অতীতে যেভাবে বলিউড তারকাদের প্রকাশ্যে অপমান করেছেন, তাই এবার তাঁর পক্ষে সব সীমা অতিক্রম করে এই টুইট করাও অসম্ভব নয়।

নেটিজেনদের একাংশ তাই এই টুইটের স্ক্রিনশট দেখার পর কেআরকে’কে উল্লেখ করে একাধিক কুমন্তব্য করেছেন। একজন যেমন লিখেছেন, ‘আমি নিশ্চিত কেআরকে’র হাতিয়ার আরও ছোট’। আর একজন লিখেছেন, ‘ওনার সাহায্যের প্রয়োজন’।

Related Articles

Back to top button