খবরবিনোদনসিনেমা

নবাব পত্নী বলেই বাদ পড়লেন! সীতার চরিত্রে করিনার থেকে ৩ গুণ বেশি পারিশ্রমিক নিচ্ছেন কঙ্গনা

গত কয়েক মাস ধরেই পরিচালক অলৌকিক দেশাই-এর ‘সীতা, দ্য ইনকারনেশন’ (Sita- The Incarnation) ছবিতে সীতা চরিত্রে অভিনয় করবেন কে, এই নিয়ে চলছে তুমুল তরজা। প্রথমে এই চরিত্রের জন্য করিনা কাপুরকে (Kareena kapoor khan) প্রস্তাব দেওয়া হয়েছিল, কিন্তু করিনা এই চরিত্রের জন্য ১২ কোটি টাকা চাওয়াতেই শুরু হয় জোর বিতর্ক। প্রশ্ন ওঠে মুসলিম পরিবারের সইফ আলি খান (Saif ali khan) এর বেগম হয়ে হিন্দুদের আরাধ্য দেবী সীতার চরিত্রে অভিনয় করেন কীভাবে, এছাড়াও তার আকাশ ছোঁয়া পারিশ্রমিক হাকানোয় ক্ষেপে লাল হয়ে গিয়েছিলেন নেটিজেনরাও।

সেই সময় বয়কট করিনা ডাক তুলে নেটিজেনরাই সীতার চরিত্রে অভিনয়ের জন্য বলি ক্যুইন অভিনেত্রী কঙ্গনা রানাউত (Kangna Ranaut) এর নাম প্রস্তাব করেন। এরপর দিন কয়েক আগেই সেই খবরে শিলমোহর দিয়ে কঙ্গনা খোদ জানান সীতার চরিত্রে তিনিই অভিনয় করবেন।

Kareena Kapoor

এই ছবির পোস্টার শেয়ার করে অভিনেত্রী লেখেন, “শিল্পীদের এই অসাধারণ প্রতিভাবান দলের সঙ্গে শিরোনামের ভূমিকায় থাকতে পেরে আনন্দিত। সীতা রামের আশীর্বাদ নিয়ে কাজ শুরু করতে চলেছি, জয় শ্রী রাম”। এরপর আরও একটি বিস্ফোরক তথ্য সামনে আসে। শোনা যাচ্ছে, সীতা চরিত্রের জন্য পারিশ্রমিকের ক্ষেত্রে করিনাকে কয়েক কদম পেছনে ফেলে দিয়েছেন কঙ্গনা।

kangna ranaut house

কঙ্গনার ধার্য পারিশ্রমিক নাকি ৩২ কোটি টাকা, যা করিনার চাহিদার প্রায় তিন গুণ বেশি। এখন প্রশ্ন উঠছে তবে কেবল মাত্র মুসলিম পরিবারের পত্নী বলেই করিনাকে এই চরিত্র থেকে বাদ দেওয়া হল? তবে এক্ষেত্রে কঙ্গনাকে ছেড়ে কথা বলেননি কমল আর খান (Kamal r khan)।

কঙ্গনা অভিনীত সীতা চরিত্র নিয়ে টুইটারে অভিনেত্রীকে আক্রমণ করলেন খান। সম্প্রতি টুইটারে তিনি লিখেছেন, “সূত্রের খবর সীতা ছবির জন্য ৩২ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন কঙ্গনা। আর এই ছবির হাত ধরেই বলিউডের হায়েস্ট পেইড নায়িকা হলেন তিনি। কিন্তু কেন প্রযোজক এই ভুল করলেন? আমার আগামী রিভিউয়ে আমি এই বিষয়ে সমস্ত তথ্য দেব।” যদিও কমলের এই বক্তব্যের ভিত্তি কতটা তা Bong Trend যাচাই করেনি।

Related Articles

Back to top button