খবরবিনোদনসিনেমা

ইজিপ্টের মুসলিম যুবকের সাথে প্রেম করছেন কঙ্গনা! টুইটারে বিস্ফোরক মন্তব্য করলেন KRK

বিতর্ক আর কে আর কে (KRK) যেন সবসময় হাত ধরাধরি করে চলেন। বির্তকিত মন্তব্য করে তিনি বরাবরই শিরোনামে উঠে আসেন এই অভিনেতা তথা স্বঘোষিত চিত্র সমালোচক কমল রশিদ খান(Kamal Rashid Khan)। এমনকি বলিউড সৈলিব্রেটিদের ভবিষ্যদ্বাণী করারও রকর্ড আছে তার। সেলেবদের ব্যাক্তিগত জীবন হোক কিংবা রাজনীতি ইত্যাদি একাধিক ইস্যুতে বিতর্কিত মন্তব্য করায় তাঁর জুড়ি মেলা ভার।

এমনিতে সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাকটিভ থাকেন কে আর কে। সেখানেই মাঝে মধ্যেই নানা বিতর্কিত,ছবি ভিডিও এবং কমেন্ট করছে থাকেন এই বিতর্কের বাদশা। নিন্দুকরা বলে থাকেন সমালোচনা করতে না পারলে রাতে দুচোখের পাতা এক করতে পারে না কে আর কে। আর এদিন ফের একবার তার সমালোচনার মুখে পড়লেন বলিউডের ‘কন্ট্রোভার্সি’ ক্যুইন কঙ্গনা রানাওয়াত (Kangna Ranawat)।

কঙ্গনা রানাউত Kangana Ranaut Dating Egyptian Guy Says KRK

তিনি কেআরকে টুইট করে দাবি করেছিলেন কঙ্গনা ইমরান নামের একজন ইজিপ্টের এক ব্যক্তিকে ডেট করছেন। তিনি টুইট করার কিছুক্ষণের মধ্যেই অবস্থা বেগতিক দেখে তড়িঘড়ি সেই পোস্টটি ডিলিট করে দেন। কিন্তু তিনি পোস্ট ডিলিট করার আগেই ততক্ষণে ওই পোস্টের স্ক্রিনশট ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এদিন টুইটারে ওই ব্যক্তির সাথে কঙ্গনার দুটি ছবি শেয়ার কে আর কে ক্যাপশনে লিখেছিলেন ‘ব্রেকিং নিউজ, কঙ্গনা রানাওয়াত ইমরান নামে ইজিপ্টের এক যুবকের সাথে ডেট করছেন।’ সেইসাথে বিষয়টিকে ‘লাভ জিহাদ’ বলে দাবি করে কে আর কে কঙ্গনার উদ্দেশ্যে বলেছেন ‘দিদি আপনার থেকে এমনটা আশা করিনি।’তবে গোটা বিষয়টিতে এখনও পর্যন্ত কঙ্গনা রানাওয়াতের কোনো প্রতিক্রিয়া মেলেনি।

Kangana Ranaut

 

তবে কঙ্গনার ইনস্টাগ্রাম ঘেঁটে দেখা গেছে কে আর কে যে ব্যাক্তির কথা বলছেন কঙ্গনা তাকে ইমরান নয় রিজওয়ান বলে উল্লেখ করেছেন। এছাড়া তার সাথে কঙ্গনা নিজেই একটি ছবি পোস্ট করে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন। ক্যাপশনে দীর্ঘ বার্তা দিয়ে অভিনেত্রী লিখেছিলেন ‘প্রিয় রিজওয়ান, তোমাকে ২৯ তম জন্মদিনের শুভেচ্ছা, এই শুভ উপলক্ষ্যে আমি তোমাকে কি উপহার দিতে পারি আমার প্রিয় !!! আবারও জন্মদিনের শুভেচ্ছা আমার প্রিয়।’

Related Articles

Back to top button