গসিপবিনোদন

সুশান্তের কেরিয়ার শেষ করে পাপের ফল পাচ্ছে! রণবীরের সার্কাস ফ্লপ হতেই বিস্ফোরক KRK

বলিউডের (Bollywood) বিতর্কিত চলচ্চিত্র সমালোচক কেআরকে (KRK) ইন্ডাস্ট্রির তারকাদের একহাত নিতে কখনই ভয় পান না। শাহরুখ খান থেকে শুরু করে সলমন খান, অক্ষয় কুমার- তাঁর রোষের মুখ থেকে রেহাই পাননি কেউই। সম্প্রতি যেমন কেআরকের নিশানায় এসেছেন বলিউডের নামী অভিনেতা রণবীর সিং (Ranveer Singh)।

‘বাজিরাও মস্তানি’ খ্যাত অভিনেতার সময়টা এমনিতেই এখন একেবারে ভালো যাচ্ছে না। রণবীরের পরপর তিনটি সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। ‘৮৩’, ‘জয়েশভাই জোরদার’এর পর ‘সার্কাস’ও লাভের মুখ দেখেনি। আর সেই কারণেই তাঁকে নিশানা করেছেন কেআরকে। শুধু তাই নয়, তিনি দাবি করেছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) কেরিয়ার নষ্ট করে স্টার হতে চেয়েছিলেন রণবীর। আর এখন তাই ভাগ্যের ফেরে এই দশা হয়েছে তাঁর।

Sushant Singh Rajput Ranveer Singh

মিডিয়া রিপোর্ট থেকে জানা যায়, সঞ্জয় লীলা বনশালি পরিচালিত সুপারহিট ছবি ‘রাম লীলা’র জন্য প্রথম পছন্দ ছিলেন সুশান্ত। কিন্তু অজানা কারণে তিনি সেই প্রস্তাব ফিরিয়ে দেন। এরপর রণবীর সেই অফার গ্রহণ করেন। আর বাকিটা তো সকলের জানাই। এই ছবির হাত ধরেই বদলে গিয়েছিল অভিনেতার কেরিয়ার।

কেআরকে নিজের ভিডিওয় দাবি করেছেন, সুশান্ত নাকি যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়ার কাছে তাঁকে চুক্তি থেকে রিলিজ করে দেওয়ার জন্য আবেদন করেছিলেন। চুক্তি থেকে রিলিজ করলেই সুশান্ত ‘রাম লীলা’র অফার গ্রহণ করতে পারতেন। কিন্তু আদিত্য তা করেননি। বরং আদিত্যর পরামর্শেই সেই চরিত্রটি রণবীরের কাছে গিয়েছিল।

KRK

সুপারহিট ‘রাম লীলা’র পর সঞ্জয় লীলা বনশালির সঙ্গে আরও দু’টি সিনেমা করে সাফল্যের শীর্ষে পৌঁছে যান অভিনেতা। রাতারাতি আদায় করে নেন ‘সুপারস্টার’ তকমা। কেআরকে এখন আদিত্য এবং রণবীরকে সুশান্তের কেরিয়ার ধ্বংস করার জন্য দোষারোপ করছেন। শুধু তাই নয়, তিনি দাবি করেছেন, সুশান্তের সঙ্গে খারাপ করার ফল এখন ভোগ করছেন রণবীর। তাঁর শেষ তিনটি সিনেমা তো ফ্লপ হয়েছেই, আগামী ছবি ‘রকি অউর রানী কি প্রেম কাহানি’ও ফ্লপ হবে বলেই ভবিষ্যদ্বাণী করেছেন কেআরকে।

একটি ভিডিও শেয়ার করে কেআরকে বলেন, ‘আজ রণবীর সিংয়ের অবস্থা এমন হয়েছে যে ওঁকে বিবেক ওবেরয়ের থেকেও বড় ফ্লপ অভিনেতা মানা হচ্ছে। রণবীরের আগামী কোনও সিনেমা চলা উচিত নয়, কারণ ওই ভাঁড়ের ছবি কেউ দেখতে চায় না’।

Related Articles

Back to top button