বিনোদন

কিছুতেই থামছেনা তরজা! ‘রাধে’ নিয়ে সলমনের বিরুদ্ধে লড়াইয়ে KRK -এর পাশে গোবিন্দা

সলমন কেআরকে তরজা যেন কিছুতেই থামতে চাইছেনা। বিতর্কে যেন ঘি ঢেলেই চলেছেন কামাল রশিদ খান। বলা যায়, মাত্র কয়েকদিনেই শিরোনামে থাকার টেকনিক বেশ আয়ত্ত করে নিয়েছেন KRK। আসলে, বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে (Radhe)’ ওটিটি প্লাটফর্মে মুক্তি পেয়েছে সদ্যই। অ্যাকশন রোমান্সে ভরপুর রাধে ছবিতে সালমান খানের বিপরীতে দেখা যায় অভিনেত্রী দিশা পাটানিকে (Disha Patani)। আর এই ছবি প্রকাশ্যে আসতেই প্রচারের আলো পায় KRK।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই কমল রাশিদ খান (KRK) নামের এই ফিল্ম সমালোচক নিজের মন্তব্য জানিয়েছিলেন ছবিটি দেখে। যদিও আদতে কেউ তাকে সমালোচক বলে মানেন না তিনি নিজেই নিজেকে এই তকমা দিয়েছেন। তিনি দুবাইয়ের এক সিনেমা হলে এই ছবিটি দেখেছেন। ছবি দেখার মাঝেই তিনি একটি ভিডিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। যেখানে তিনি বলেন, ‘রাধে দেখে মাথা ঘুরছে, কান্না পাচ্ছে। কি দেখছি কিছুই বুঝতে পারছি না। এমনকি বাকি সিনেমা দেখার সাহস পর্যন্ত হচ্ছে না। মনে হচ্ছে অসুস্থ হয়ে পড়েছি, ওষুধ খেতে হবে’।

KRK Crying after watching radhe

তার এই মন্তব্য ঘিরে স্বভাবতই উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। এরপরেই KRK-এর এই রসিকতাই ডেকে এনেছিল ঘোর বিপদ৷ তার ‘রাধে’র রিভিউয়ের জন্যেই তার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করছিলেন সলমন খান।

নোটিশ পেয়ে KRK লিখেছিলেন, ‘রাধের রিভিউ করার জন‍্য সলমন খান আমার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন।’ তিনি আরো লেখেন, কোনো অভিনেতা বা প্রযোজক তাঁকে যদি বারণ করেন তবে তিনি তাদের ছবির রিভিউ করেন না।

KRK vs Salman Khan

তবে এতে বিন্দু মাত্র ভয় পাননি কেআরকে, উলটে রোজই সলমনকে নিত্য নতুন হুশিয়ারি দিয়ে কখনো জানাচ্ছেন, তাঁকে রাস্তায় হিঁচড়ে নামাবেন আবার কখনও বলছেন বড়পর্দার নায়ক থেকে নামিয়ে সলমনকে তিনি পরিণত করবে স্রেফ একজন ছোটপর্দার অভিনেতায়।

এমনকি এবার এক বিস্ফোরক ট্যুইটে ফের বিতর্ক উস্কে দিয়েছেন তিনি। তিনি জানান, সলমনের বিরুদ্ধে এই ‘লড়াই’-য়ে তাঁকে সমর্থন জানিয়েছেন গোবিন্দা! যদিও গোবিন্দার তরফে এই টুইটের কোনও পাল্টা জবাবও আসেনি।

Related Articles

Back to top button