বিনোদনসিনেমা

‘সিদ্ধার্থের মৃত্যুর জন্য দায়ী ওরই মা’! প্রয়াত অভিনেতা সম্পর্কে বিস্ফোরক দাবি করে বসলেন KRK

ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে সদ্য প্রয়াত হয়েছেন বিগ বস ১৩ জয়ী জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা (Sidharath Shukla)। তাঁর এই অকাল প্রয়াণে শোকস্তব্ধ গোটা বিনোদন জগত। শোকে মুহ্যমান তাঁর আত্মীয় পরিজন, ঘনিষ্ঠ বন্ধু বান্ধব থেকে শুরু করে অগণিত ভক্ত সকলে। সিদ্ধার্থের মৃত্যুর কারণ হিসাবে তাঁর পোস্ট মর্টাম রিপোর্টেও কোনো অস্বাভাবিক কিছু মেলেনি।

অভিনেতার পরিবারের তরফেও ইতিমধ্যে জানানো হয়েছে, তাঁর মৃত্যু কোনও অস্বাভাবিক কারণে হয়নি। তবে তাঁর মৃত্যুকে রহস্যজনক মনে করছেন নেটিজেনদের একাংশ। বিষয়টিকে সম্প্রতি নতুন মাত্রা দিয়েছেন বলিউডের স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক কমল রশিদ খান ওরফে কে আরকে। (Kamal Rashid Khan) রাজনৈতিক কিংবা সামাজিক যে কোনো বিতর্কিত বিষয়েই মন্তব্য করতে সিদ্ধহস্ত কে আর কে।

KRK slams Sunny Leone gets trolled himself

যে কোনো বিষয়ে নিজের বক্তব্য রাখতে গিয়ে মনগড়া নানান যুক্তি খাড়া করে ফেলেন তিনি।সম্প্রতি সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর ঘটনা কার্যত নাড়িয়ে দিয়েছে গোটা দেশবাসীকে। সিদ্ধার্থ অনুগামীরা সকলেই জানেন সিদ্ধার্থ তাঁর মা রীতা শুক্লার কতটা কাছের ছিলেন। এই বয়সে এসে ছেলের অকাল প্রয়াণে কার্যত ভাষা হারিয়েছেন তিনি।

এবার সিদ্ধার্থের মৃত্যুর জন্য ইউটিউব চ্যানেল থেকে পোস্ট করা একটি ভিডিওতে সিদ্ধার্থের সেই বৃদ্ধা মাকেই কাঠগড়ায় তুললেন কে আর কে। এমন বিস্ফোরক দাবি করার পিছনে এই স্বাঘোষিত চলচ্চিত্র সমালোকের অকাট্য যুক্তি হল ছেলের মৃত্যুতে একবারের জন্যও শোক প্রকাশ করতে দেখা যায়নি তার মাকে।এছাড়াও তাঁর দাবি সিদ্ধার্থের খুব কাছের বন্ধুদের অনুরোধ সত্বেও শেষবারের জন্য সিদ্ধার্থের মরদেহ তাদেরকে দেখতে দেওয়া হয়নি।

পাশাপাশি গোট ঘটনায় তিনি একেবারে শান্ত ছিলেন। KRK আরো দাবি করেছেন সিদ্ধার্থের মা আধ্যাত্মিকতায় বিশ্বাস করেন। সেই সূত্রেই কোন ভাবে তার কোন কাজের জন্য সিদ্ধার্থের মৃত্যু ঘটতে পারে। উপরোক্ত যুক্তি খাড়া করে কে আর কে-র দাবি সিদ্ধার্থের মৃত্যুর জন্য পরোক্ষেভাবে সিদ্ধার্থ শুক্লার মা জড়িত থাকতে পারেন।

Related Articles

Back to top button