বিনোদনসিনেমা

সুপার ফ্লপ হতে চলেছে ‘পাঠান’, শাহরুখের ছবি রিলিজের আগেই বেফাঁস ভবিষ্যৎবাণী কেআরকের

দীর্ঘ ৪ বছরের অপেক্ষার অবসান। অবশেষে আগামী বছরের শুরুতেই ফের নায়ক হিসেবে বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। ‘বাদশা’র অনুরাগীরা ‘পাঠান’এর (Pathaan) জন্য আর তর সইতে পারছে না। ছবির প্রথম ঝলক দেখেই তাঁরা ঘোষণা করে দিয়েছেন, এই সিনেমা সুপারহিট হচ্ছেই! কিন্তু ব্যতিক্রম বলিউডের বিতর্কিত চলচ্চিত্র সমালোচক কেআরকে (KRK)।

বি টাউনের এই স্বঘোষিত সমালোচক এমন একজন ব্যক্তি যিনি নিজের বিতর্কিত বক্তব্য এবং বলিউড ব্যক্তিত্বদের নিয়ে করা মন্তব্যের কারণে মাঝেমধ্যেই সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসেন। এবার যেমন শাহরুখ খান, দীপিকা পাড়ুকোনের ‘পাঠান’কে একহাত নিয়ে নেটিজেনদের চর্চার কেন্দ্রে চলে এসেছেন কেআরকে।

Pathaan movie

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’এ শাহরুখ-দীপিকা ছাড়াও অভিনয় করেছেন জন আব্রাহাম। দর্শকমহলে ছবিটি ঘরে উত্তেজনা দেখার মতো। তবে কেআরকে শুরু থেকেই ‘পাঠান’ নিয়ে নেতিবাচক মন্তব্যই করে আসছেন। ছবির নাম নিয়ে বিরোধিতা করা থেকে ছবিটি ফ্লপ হবে ঘোষণা করা- নানান সময়ে ‘পাঠান’কে একহাত নিয়েছেন তিনি।

সম্প্রতি ‘পাঠান’এর গান লঞ্চ করা নিয়ে একটি টুইট করে নেটিজেনদের রোষের মুখে পড়েছেন কেআরকে। তিনি লেখেন, ‘ ‘পাঠান’এর গান শীঘ্রই রিলিজ হতে চলেছে। মানে ট্রেলারের আগে গান রিলিজ হবে এবং নাম যে ‘পাঠান’ই থাকছে তা নিশ্চিত। তার মানে এটাও নিশ্চিত যে এই সিনেমা সুপার ফ্লপ হবে। এই সিনেমাকে বক্স অফিসে কেউ বাঁচাতে পারবে না’।

এখানেই থামেননি কেআরকে। তাঁর সংযোজন, ‘আমার গণনা ভুল হতে পারে। তবে আমার গণনা অনুযায়ী, এই সময় ‘পাঠান’ নাম বক্স অফিসে চলবে না’। স্বঘোষিত সমালোচকের এই টুইট দেখেই ক্ষোভ উগড়ে দিয়েছে নেটিজেনদের একাংশ।

KRK

কেআরকে’কে উদ্দেশ্য করে একজন নেটাগরিক লিখেছেন, ‘ব্লকবাস্টার হলে রিভিউ করা ছেড়ে দেবে? এটাও একসঙ্গে বলে দাও না’। আর একজন আবার লিখেছেন, ‘কিছু মানুষ নির্লজ্জ হন, কিছু মানুষের সব সময় গালাগালি শোনার অভ্যাস থাকে। আর কিছু মানুষ এমন থাকেন যাদের গালাগালি না শুনলে কান চুলকোয়। কেআরকে তুমি ওই মানুষদের মতো যাদের শুধু কানে নয়, অন্য জায়গাও চুলকোয়’।

Related Articles

Back to top button