বিনোদনসিনেমা

আমির খানের কেরিয়ার শেষ! ‘লাল সিং চাড্ডা’ সুপার ফ্লপ হবে ঘোষণা করতেই KRKকে ধুয়ে দিল নেটিজেনরা

কমল আর খান ওরফে কেআরকে’কে (KRK) অনেকেই চেনেন। স্বঘোষিত চলচ্চিত্র সমালোচক তিনি। মাঝেমধ্যেই নিজের কার্যকলাপের জন্য সংবাদের শিরোনামেও চলে আসেন। বেশিরভাগটাই অবশ্য বলিউডের কোনও নামী ব্যক্তিত্বের বিরুদ্ধে অপমানজনক মন্তব্য করার কারণে হয়। সম্প্রতি যেমন বলিউডের নামী অভিনেতা আমির খানকে (Aamir Khan) নিয়ে একটি বিতর্কিত মন্তব্য করে সংবাদের শিরোনামে এবং অনুরাগীদের রোষের মুখে পড়েছেন কেআরকে।

বলিউডের প্রত্যেকটি ছবিকেই কেআরকে কার্যত ‘টার্গেট’ করেন। তা সে ‘কেজিএফ চ্যাপ্টার ২’এর মতো ব্লকবাস্টার ছবি হোক বা ‘যুগ যুগ জিও’র মতো বক্স অফিসে ভালো ব্যবসা করা ছবি- নামী এই চলচ্চিত্র সমালোচকের প্রত্যেক ছবির সমালোচনা করা চাইই চাই।

KRK

তবে এবার মুক্তিপ্রাপ্ত কোনও ছবি নয়, বরং ছবিটি মুক্তি পাওয়ার আগেই কেআরকে সেটির সমালোচনা শুরু করে দিয়েছেন। আগামী আগস্ট মাসে বড় পর্দায় মুক্তি পেতে চলা আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’কে (Laal Singh Chaddha) এবার টার্গেট করেছেন তিনি। আমিরের বাড়তে থাকা বয়সের দিকে ইঙ্গিত করে ছবিকে ‘লাল সিং বুড্ডা’ বলতেও পিছপা হননি কেআরকে।

রবিবার সকালে একটি টুইট করে কেআরকে এই বিষয়ে লিখেছেন, ‘আমি লাল সিং বুড্ডা নিয়ে রোজ প্রচুর নেতিবাচক মন্তব্য দেখছি। তাই আমার মনে হয় আমির খানের এই ছবিটি মুক্তি করা উচিত হবে না। এই ছবিটি একেবারেই জঘন্য হবে এবং আমিরের কেরিয়ার শেষ হয়ে যাবে’।

বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’এর হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’ নিয়ে দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। সেই ছবি নিয়ে কেআরকে’র এই বক্তব্য একেবারেই ভালোভাবে নেননি তাঁরা। একজন যেমন চলচ্চিত্র সমালোচকের কেরিয়ারের একমাত্র ছবির কথা উল্লেখ করে লিখেছেন, ‘দেশদ্রোহী চলচ্চিত্রের ইতিহাসের সবচেয়ে খারাপ একটি সিনেমা’। আবার আর একজন লিখেছেন, ‘শুধু আমির খানের নামেই ছবি চলে। থিয়েটারের যাওয়া সাধারণ মানুষেরা আমির খানের ছবি দেখতেই বেশি যায়। কারণ ‘৩ ইডিয়টস’, ‘পিকে’, ‘ধুম ৩’এর মতো ওনার অভিনীত বেশিরভাগ ছবি প্রায় রোজ টিভিতে দেখানো হয়’।

আমির খান, করিনা কাপুর খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’ আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। ২০১৮ সালে ‘ঠাগস অফ হিন্দোস্তান’এর পর ফের এই ছবিতে বলি সুপারস্টারকে অভিনয় করতে দেখা যাবে।

Related Articles

Back to top button