খবরবিনোদনসিনেমা

‘নিজের টাকা বাঁচান! আর টর্চার থেকে দূরে থাকুন’, সালমানের ‘অন্তিম’ ছবি রিলিজ হতেই বিস্ফোরক KRK

বলিউডের ভাইজান সালমান খান (Salman Khan) নামটা সকলের কাছেই অতিপরিচিত। সম্প্রতি অভিনেতার নতুন ছবি  ‘অন্তিম : দ্য ফাইনাল ট্রুথ (Antim : The Final Truth)’ রিলিজ হয়েছে। আর ছবি রিলিজ হতেই স্বঘোষিত ফিল্ম সমালোচক কমল রাশিদ খান বা কেআরকে (KRK) মাঠে নেমে পড়েছেন। নিজের রিভিউ এর জন্য বরাবরই সমালোচিত হয়ে এসেছেন কমল রাশিদ খান। এবার আবারও একবার নতুন বিতর্কের সৃষ্টি করলেন তিনি। কেআরকের মতে, অন্তিম ছবি করোনা রুগীকে দেখলে করোনা তাকে ছেড়ে পালাবে’।

কিছুদিন আগেই সালমান খানের আরও একটি ছবি রিলিজ হয়েছিল। প্যানন্ডেমিকের জন্য দীর্ঘদিন আটকে থাকার পর শেষমেশ বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে (Radhe)’ অনলাইনে মুক্তি পেয়েছিল। ছবিতে সালমান খানের বিপরীতে সুন্দরী অভিনেত্রী দিশা পাটানিকে দেখা গিয়েছে। কিন্ত ছবিটি সুপারহিট তো দূরের কথা হিট পর্যন্ত হয়নি। একপ্রকার ফ্লপ হয়েছে ছবিটি। রাধের ছবিরও রিভিউ করেছিলেন কেয়ারকে।

KRK slams Sunny Leone gets trolled himself

রাধে ছবি ইউটিউবে কেঁদেই ফেলেছিলেন তিনি। তাঁর মতে ছবিটা এতটাই খারাপ যে দেখার পর হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তাকে। এরপর সালমান খান কেয়ারকের বিরুদ্ধে মামলা করেন। সালমানকে একসময় পথে  বসানোর হুমকি পর্যন্ত দিয়েছিলেন কেয়ারকে। যদিও সেসব মিটে গিয়েছিল কিছুদিনের মধ্যে। কারণ সালমানের মামলা করার পর সমস্ত বিতর্কিত ভিডিও ও পোস্ট মুছে ফেলেছিলেন সমালোচক মশাই।

তবে সম্প্রতি রিলিজ হওয়া ‘অন্তিম’ ছবিটি বাকি ছবির থেকে আলাদা। সাধারণত সালমান খানের ছবি মানে ভরপুর অ্যাকশনের সাথে রোমান্স কমেডি সবই থাকে। কিন্তু এই ছবিতে  রোমান্স তো দূর নায়িকা পর্যন্ত নেই। নেই কোনো নাচ! ছবিতে সালমান খানের বিপরিতে খলনায়কের চরিত্রে থাকবেন সালমান খানের বোন অর্পিতার বড় আয়ুষ শর্মা। প্রাথমিকভাবে ছবির সাফল্য নিয়ে পরিচালক মহেশ মঞ্জরেকরের মনেও সন্দেহ ছিল, তবে সালমান এব্যাপারে আশ্বাস দিয়েছেন।

কিন্তু ছবি রিলিজ হতেই অতীতের নিয়মমত ‘অন্তিম’  এর সমালোচনা শুরু করে দিয়েছেন তিনি। কেআরকের মতে, ৮০-৯০ এর দশকের পুরোনো স্টোরি নিয়ে তৈরী ছবিটি। সালমান খানকে বয়স নিয়ে কটাক্ষই করে ‘বুডাও’ বলেছেন তিনি। এরপর সিনেমাটিকে ‘ঘাটিয়া’ ও ‘একেবারে বস্তাপচা ‘ বলে সালমান খানের উদ্দেশ্যে মন্তব্য করেছেন, ‘লম্বা তো সির্ফ প্লাস্টিক চালতা হ্যায়’।

Related Articles

Back to top button