গসিপবিনোদন

ভণ্ডামি শেষ! বলিউডের কিং শাহরুখ খানের চেয়ে ‘Pathaan’কে সমর্থন, দোগলা KRKকে ধুয়ে দিল নেটপাড়া

বলিউডের (Bollywood) নামী চলচ্চিত্র সমালোচক কেআরকে (KRK) কোনও না কোনও কারণে ঠিক বিতর্কে জড়ানই। কয়েক মাস আগে যেমন জেলে গিয়ে সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছিলেন তিনি। এরপর জেল থেকে বেরিয়ে একাধিক বলিউড তারকাকে একহাত নিয়ে ফের বিতর্কের সৃষ্টি করেন কেআরকে। তবে এবার মনে হয় তাঁর হুঁশ ফিরেছে। অন্তত কেআরকের নতুন টুইট তো সেকথাই বলছে।

সম্প্রতি টুইট করে প্রকাশ্যে বলিউড সুপারস্টার সলমন খানের কাছে ক্ষমা চাইন এই বিতর্কিত সমালোচক। নেটিজেনদের জানান, তাঁর গ্রেফতারির পিছনে মোটেই ভাইজানের ছিল না। সেই সঙ্গে এও জানান যে, করণ জোহরও সম্পূর্ণ নির্দোষ। তিনিও কোনোভাবে তাঁকে গ্রেফতার করাননি।

Salman Khan and Karan Johar

কেআরকে’কে প্রকাশ্যে ক্ষমা চাইতে দেখে নেটিজেনদের একাংশ বেশ অবাকই হয়েছিলেন। তবে এবার সেই ঘোর কাটতে না কাটতেই আরও বড় এক ‘চমক’ দিলেন তিনি। সলমন, করণের পর এবার বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের (Shah Rukh Khan) কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন তিনি। সেই সঙ্গেই জানিয়ে দিলেন, আগে ‘পাঠান’ (Pathaan) ফ্লপ হবে বললেও এখন তিনি জানাচ্ছেন যে এই ছবি হিট হচ্ছেই।

KRK suggests Shah Rukh Khan not to do ‘Pathaan’

কেআরকে টুইটারে লিখেছেন, ‘খুব জনপ্রিয় একথা কথা আছে যে নিজের মারলে ছাওয়ায় দেওয়া হবে এবং অপরের মারলে রোদে দেওয়া হবে। এবার বুঝতে পারলাম। ভাইজান শাহরুখ খান আপনাকে কোনও ভাবে কষ্ট দিয়ে থাকলে আমি খুবই দুঃখিত। এবার আমি ‘পাঠান’কে সম্পূর্ণ সমর্থন করব। অনেক শুভেচ্ছা জানাই’।

বিতর্কিত এই চলচ্চিত্র সমালোচকের এই টুইট দেখার পর থেকেই তাঁকে একেবারে ধুয়ে দিয়েছেন নেটিজেনদের একাংশ। একজন যেমন কেআরকে’র টুইট রিটুইট করে লিখেছেন, ‘নিজের অউকাতে চলে আসলে তো ২ টাকার মানুষ। যাই হোক পাঠানকে তোমার বাবাও হিট করাতে পারবে না। এবার দেখা যাক থালার বেগুন’।

আর একজন আবার শাহরুখকে ‘গাঁজারি’ বলে সম্বোধন করে লিখেছেন, ‘কেআরকে এবার প্রস্রাব করতে শুরু করে দিয়েছে। জনতার মনের কথা না জেনেই গাঁজারির সিনেমাকে সমর্থন করছে’। শুধু এটুকুই নয়, অনেকে কেআরকে’কে অশ্রাব্য ভাষায় গালিগালাজও করেছেন। সব মিলিয়ে ‘পাঠান’কে সমর্থন করে নেটিজেনদের প্রবল রোষের মুখে পড়েছেন কেআরকে।

Related Articles

Back to top button