খবরবিনোদনসিনেমা

ভুল লোকের সাথে পাঙ্গা! সালমানকে রাস্তায় নামানোর হুমকি দিলেন কেআরকে!

বলিউড ইন্ডাস্ট্রিতে স্বঘোষিত ফিল্ম সমালোচক হিসেবেই পরিচিত KRK তথা কমল রশীদ খান (Kamal Rashid Khan)। সত্যি বলতে প্রায়শই নানান মন্তব্যের কারণে বিতর্কে জড়িয়ে পড়েন কেয়ারকে। অবশ্য এটা প্রায়শই হতে দেখা যায় তার সাথে। তবে এবার ছবিটা একটু অন্য রকম। বলিউডের ভাইজান সালমান খানের (Salman Khan) বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে (Radhe)’ মুক্তি পাবার পর সেই ছবি নিয়েই সমালোচনা করে শিরোনামে এসেছেন তিনি।

ইউটিউবে একেরপর এক ভিডিও শেয়ার করেছেন কেয়ারকে রাধে ছবির সমালোচনা করে। সোশ্যাল মিডিয়া মাধ্যম টুইটারেও একেরপর এক টুইট করেছেন। এরপর রীতিমত কেআরকের ওপর ক্ষুদ্ধ বলিউডের ভাইজান সালমান খান। কেআরকের বিরুদ্ধে আইনি মামলা করে তাকে নোটিস পাঠিয়েছে সালমান খানের আইনজীবীরা। অবশ্য এতে দমে যাননি তিনি বরং বিতর্কের আগুনে আরো ঘি ঢেলে চলেছেন।

সম্প্রতি একটি টুইটে কমল রশীদ খান লিখেছেন, ‘ শুনেছি অনেক লোকের কেরিয়ার নষ্ট করেছে। যেই ওর বিরুদ্ধে কথা বলেছে তার কেরিয়ার শেষে করে দিয়েছে। কিন্তু  নেহলে পে দেহলা হয় না, আমি সেই দেহলা। আমি ওর কেরিয়ার চৌপাট করে ওকে রাস্তায় নিয়ে আসবো’। অর্থাৎ বোঝাই যাচ্ছে নাম না নিয়ে ভাইজানকে উদ্দেশ্য করেই এই বার্তা দিয়েছেন কেয়ারকে।

KRK vs Salman Khan Tweet

এখানেই থামেন নি তিনি, ইতিমধ্যেই তিনি দাবি করেছেন তার এই মন্তব্যের পর সালমান খানের বিরুদ্ধে লড়াইয়ে অনেককেই পাশে পেয়েছেন তিনি। তবে তাদের কেউই প্রকাশ্যে আসতে চান না, তাই KRK একই লড়াই চালিয়ে যাবেন বলে জানা যাচ্ছে। এখন এই বিতর্কের শেষ কোথায় হয় সেটাই দেখার বিষয়।

প্রসঙ্গত, সালমান খানের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে’ রিলিজ হবার পর থেকেই সমালোচনার শিকার হয়েছে। প্রথমে ছবির একটি ট্রেলার দেখে মনে হয়েছিল দিশা পাটানিকে চুমু খেয়েছেন সালমান খান। যদিও সেটা আদতে কিন্তু একেবারেই ঠিক নয়, কারণ দিশার ঠোঁটে ঠোঁট রাখেননি ভাইজান মাঝে ছিল একটু সেলোটেপ। এরপর সিনেমা প্রকাশ্যে আসলে অনেকেই সোশ্যাল মিডিয়াতে রাধে সন্মন্ধে প্রতিক্রিয়া দিতে শুরু করেন। বেশিরভাগই ছবিটিকে জঘন্য বলে আখ্যা দেন। এমনকি ছবি রেটিং ওয়েবসাইট IMDB তে  রাধের রেটিং বর্তমান মাত্র ১.৮।

Related Articles

Back to top button